যুবলীগের ৪ নেতার গ’ণভবন ও প্রধানমন্ত্রীর কার্যা’লয়ে প্র’বেশ নি’ষিদ্ধ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 19, 2019 01:42:14 অপরাহ্ন
0

রাজনীতিঃ যুবলীগের চার নেতার গ’ণভবন ও প্রধানমন্ত্রীর কা’র্যালয়ে প্র’বেশ নি’ষিদ্ধ করা হয়েছে। গ’ণভবন সূত্রে জানা গেছে, বিভিন্ন অ’ভিযোগে অভি’যুক্ত যুবলীগের ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের শীর্ষ চার নেতার গ’ণভবনে প্রবেশ নি’ষিদ্ধ করা হয়েছে।

এরা হলেন-

মইনুল হোসেন খান নিখিল (সভাপতি, ঢাকা মহানগর উত্তর যুবলীগ)। মোহাম্মদ ইসমাইল হোসেন (সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর যুবলীগ)। ইসমাইল চৌধুরী সম্রাট (সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ)। রেজাউল করিম রেজা (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ)।

*উল্লেখ্য যে, গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের বেশ কয়েকজন নেতা বিভিন্ন অপ’কর্মের সঙ্গে জ’ড়িত বলে অ’ভিযোগ করেন। এই অভি’যোগের প্রেক্ষি’তে আইনপ্র’য়োগকারী সংস্থা গতকাল বুধবার রাজধানীর মতিঝিল এবং বনানীতে একাধিক ক্যাসি’তোতে অভি’যান চা’লায়। এসব ক্যা’সিনোর মালিকানা যুবলীগের বিভিন্ন নেতার নামে বলে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এরপর পরই এসব নেতার গ’ণভবনে প্র’বেশ নিষি’দ্ধ করা হলো।

*আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের ভেতর শু’দ্ধি অ’ভিযান শুরু করেছেন। সেই শু’দ্ধি অভি’যানের অংশ হিসেবে টেন্ডা’রবাজি স’ন্ত্রাস এবং নৈতি’কস্খলনজনিত অপরা’ধের ব্যা’পারে শূন্য সহি’ষ্ণুতা নীতি গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবেই যুবলীগের চার নেতার গ’ণভবনে প্র’বেশ নি’ষিদ্ধ করা হয়েছে। এর আগে, ছাত্রলীগ নেতা শোভন-রাব্বানীর গ’ণভবনে প্র’বেশ নি’ষিদ্ধ করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here