যে ৫টি গুন থাকলেই যেকোন মেয়ে আপনার বাধ্য হবে!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই ১১, ২০১৯ ০৮:১০:২১ পূর্বাহ্ন
0
326
views

লাইফস্টাইলঃ নারী চরিত্রের জটিলতা বোঝা আসলেই দুস্কর ।ওগো বধু সুন্দরীর গানটা মনে আছে! মেয়েদের মন বোঝা ভারী কঠিন। তবু একটু সরলীকরণের রাস্তায় হাঁটলে এই পাঁচটা গুণ থাকলে ছেলেদের ভালবেসে ফেলে মেয়েরা–

১. যে কোনও পরিস্থিতিতে যার হাসানোর ক্ষমতা থাকে-মেয়েরা চায় সেন্স অফ হিউমার বা কৌতূকবোধ থাকা ছেলেদের সঙ্গে বেশি সময় কাটাতে। গুরুগম্ভীর নয় মুখে সবসময় হাসি থাকা মানুষই মেয়েদের কাছের লোক হয়। কোনও মেয়ে কোনও ছেলেকে ভালবাসলে তার প্রাথমিক শর্ত ছেলেটার মুখের হাসিটা। আর তার হাসানোর ক্ষমতাটা। বুদ্ধিদীপ্ত কিছু হাসির কথা, কিংবা সঠিক সময়ে মজার কিছু কথা বলে ফেলা পুরুষদের মেয়েরা নিজের অজান্তেই পছন্দ করে ফলে। তারপর সেই পছন্দটা ভাললাগায় পরিণত হতে পারে।

২. ভাল শ্রোতা, স্পষ্ট বক্তা-মেয়েরা বলতে খুব ভালবাসে। সমীক্ষা বলছে, ছেলেদের থেকে মেয়েরা সাধারণত ভাল বক্তা হয়। মেয়েরা চায় একজন ভাল শ্রোতা। তবে সবসময় হ্যাঁ-তে হ্যাঁ, না তে না বলা নয়, মেয়েরা চায় তার পুরষ সঙ্গিটি যেন ভাল শ্রোতা হয়ে কথার রসদ জোগান। ভাল শ্রোতার পাশাপাশি স্পষ্ট বক্তা ছেলেদের, মেয়েরা বেশি পছন্দ করে। পেটে এক আর মুখে আরেক সেরকম পুরুষ মেয়েদের পছন্দ নয়।

৩. যে আমাকে আমার মত থাকতে দেয়-একজন মেয়ে চায় সে তার মত থাকবে। অবশ্য নিয়মশৃঙ্খলা মানবে, কিন্তু কোনও কিছু চাপিয়ে দেওয়া নয়। যার সঙ্গে কথা বলতে ভাললাগে, তার সঙ্গে কথা বলবে, মিশবে। যা খেতে-পরতে ভাললাগে তাই করবে। তুমি এটা করো না, ওটা করো না, এর সঙ্গে কথা বলো না। এসব কথা শুনতে মেয়েরা ভালবাসে না। রাজপুত্র আর রাক্ষুসীর গল্পটি মনে করুন, দেখবেন মেয়েদের পছন্দ বুঝতে পারবেন।

৪. লেখক, কবি, চিত্রকর অথবা শিল্পী-মেয়েরা সৃজনশীল বা ক্রিয়েটিভ মানুষদের বেশি পছন্দ করে। যে কারণে ডাক্তার, ইঞ্জিনিয়ারদের চেয়ে লেখক, কবি, চিত্রকর বা পরিচালক-অভিনেতাদের প্রেমিকার সংখ্যা সাধারণত বেশি হয়। আসলে মেয়েদের একটা আলাদা জগত্‍ থাকে, সেই জগত্‍টা সৃজনশীলতার, নতুন কিছু করার। তাই সৃষ্টিশীল মানুষদের সঙ্গে মিশলে মেয়েরা বাড়তি অক্সিজেন পায়, প্রেমেও পড়ে।

৫. যারা মনের জোর বাড়াতে পারে-মেয়েরা চায় এমন কোনও পুরুষকে যারা পাশে থেকে মনের জোর বাড়াতে পারে। মেয়েদের মনের জোর অনেক। কিন্তু সেই মনের জোর আরও বাড়ানোর জন্য পাশে কাউকে পেলে সে অনেক বড় কিছু করতে পারে। মেয়েরা চায় সব পরিস্থিতিতে এমন কোনও পুরুষ থাকুক যারা তাদের মনের জোর বাড়াবে।

নানা ধরনের সমীক্ষা বলে এসবের পাশাপাশি সাধারণত অর্থবান, সফল, শিক্ষিত ও দীর্ঘকায় পুরুষদের পছন্দ মেয়েদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here