টাইগারদের কোচ হচ্ছেন সৌরভ গাঙ্গুলি!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই ১১, ২০১৯ ০৭:২৭:২৬ পূর্বাহ্ন
0
75
views

খেলাঃ মাশরাফিদের বিশ্বকাপ শেষ হয়েছে দু’দিন আগেই। দরজায় কড়া নাড়ছে শ্রীলঙ্কা সিরিজ। এরইমধ্যে কোচহীন হয়ে পড়লেন তামিম-মুস্তাফিজরা। বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের আর দুই সপ্তাহও বাকি নেই। এই অল্প সময়ের মধ্যে সব দাবি মিটিয়ে নতুন কোচ আনা খুব একটা সহজ নয়। তবুও গুঞ্জন ভাসছে- টাইগারদের কোচ হয়ে আসছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি!

নিজের ক্রিকেট জীবনে ব্যাট হাতে তান্ডব দেখিয়ে অবসরে গিয়েছেন প্রিন্স অব ক্যালকাটা। আর অবসর সময়টা কমেন্ট্রি এবং কোচিং করে কাটছে দাদার। এর মাঝেই হেড কোচ রোডসকে ছাটাই করে অভিভাবকহীন হয়ে পড়েছে বাংলাদেশ দল।

তবে শোনা যাচ্ছে- টাইগারদের হেড কোচ হয়ে আসছেন পশ্চিমবঙ্গের মহারাজা খ্যাত সৌরভ গাঙ্গুলি! যদিও এখনও বাংলাদেশ দলের হেড কোচ হিসেবে কারোর নামই ঘোষণা করেনি বিসিবি। কিন্তু বিশ্বকাপের মাঝেই গাঙ্গুলি কথা বলেছিলেন বাংলাদেশ দলকে নিয়ে।

সেই সময় গাঙ্গুলি বলেছিলেন, বাংলাদেশ দলকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার। যদিও বিসিবি এই ব্যাপারে এখনো মুখ খোলেনি।

তবে সৌরভ গাঙ্গুলি যদি বাংলাদেশ দলের হেড কোচ হিসেবেও আসেন তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না।

এদিকে দীর্ঘমেয়াদে যদি কাউকে না পাওয়া যায়, তাহলে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ দিতে পারে বোর্ড। তবে বারবার অস্থায়ী কোচ হতে অনাগ্রহ প্রকাশ করেছেন সুজন। এখন আগামী এক সপ্তাহের মধ্যে টাইগারদের কোচ হিসেবে বিসিবি কাকে নিয়োগ দেয় সেটাই দেখার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here