মুসলমাদের দাড়ি কেটে তাঁদের হিন্দু করা হবেঃ বিজেপি নেতা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই ৯, ২০১৯ ০১:১৩:১৯ পূর্বাহ্ন
0
218
views

আন্তর্জাতিক ডেস্কঃ মুখে যতই অসাম্প্রদায়িকতার বুলি আওড়াক, নরেন্দ্র মোদীরা যে আসলে ধর্মকে শিখন্ডি করেই ভোট বৈতরণী পার হতে চাইছেন, তা আরেকবার যেন খোলসা করে দিল বিজেপি নেতৃত্ব। লোকসভা নির্বাচন যত দিন যাচ্ছে লাগাম ছাড়া মন্তব্যে মেতে উঠছে বিজেপির নেতা-নেত্রীরা। নিজেদের মধ্যেই যেন প্রতিযোগিতা চলছে বিতর্কিত মন্তব্য করার। এইবার এই তালিকায় নাম লেখালেন বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। ভোট প্রচারে এসে মুসলিম বিরোধী মন্তব্য করে বিপাকে এই বিজেপি নেতা।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে একটি জনসভায় রঞ্জিত বাহাদুর বলেন, ‘‌গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলিমদের মানসিকভাবে ভেঙে দেওয়ার জন্য অনেক চেষ্টা করেছেন। আপনি যদি মুসলিম জাতিটিকে পুরোপুরি ধ্বংস করতে চান, তাহলে অবশ্যই মোদিকে ভোট দিন। দেশভাগ সত্ত্বেও এদেশে মুসলিমদের জনসংখ্যা হু হু করে বেড়ে চলেছে। এর ফলে খুব শীঘ্রই সংখ্যায় তাঁরা হিন্দুদের ছাড়িয়ে যাবে। ফলে দেশে কে সরকার গড়বে, সেটা ঠিক করার ক্ষমতা তাঁদের হাতে চলে আসবে।’‌

শুধু এখানেই তিনি থেমে থাকেন নি। তিনি মুসলিমদের ধর্মান্তরিত করার কথাও বলেন। যা বেশ বিতর্কের সৃষ্টি করেছে। একের পর এক বিজেপি নেতৃত্ব এইভাবেই বিতর্কিত মন্তব্যে জড়িয়ে পড়ছে। ধর্মান্তরিতকরণ নিয়ে তিনি বলেন, ‘‌লোকসভা ভোটের পর চীন থেকে দাঁড়ি কাটার মেশি আনা হবে। সেই মেশিন দিয়ে মুসলিমদের দাড়ি কেটে ফেলা হবে। পরে তাঁদের হিন্দু ধর্মে দীক্ষিত করা হবে।’ শুধু তাই নয়, বিজেপিকে ভোট না দিলে বিপদে পড়তে হতে পারে, নিজের ভাষণে ভোটারদের এই হুমকিও দেন ওই নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here