ঘুম অবস্থায় চালক, বাস নর্দমায় পড়ে নিহতের সংখ্যা ২৯

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই ৮, ২০১৯ ১১:৫১:৪৩ পূর্বাহ্ন
0
277
views

আন্তর্জাতিকঃ প্রতিবেশী দেশ ভারতে একটি যাত্রীবাহী বাস সড়ক থেকে ১৫ ফুট নিচে নর্দমায় পড়ে ২৯ জনের মৃত্যু হয়েছে। ছয় লেনের যমুনা এক্সপ্রেসওয়েতে ওই দুর্ঘটনা ঘটেছে। বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়ে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, দুর্ঘটনা কবলিত বাসটি লক্ষ্ণৌও থেকে দিল্লির দিকে যাচ্ছিল। ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে নয়ডার সাথে উত্তর প্রদেশের আগরাকে সংযুক্ত করেছে।

উত্তর প্রদেশের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ১৫ ফুট নিচে একটি নর্দমায় গিয়ে পড়েছে। এখন পর্যন্ত ২০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।

দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সমবেদনা প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি দুর্ঘটনায় হতাহতদের পরিবারকে সব ধরনের সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন

প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী, বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়েছে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here