স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে ধ*র্ষণ, মোবাইলে ভিডিও ধারন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই ১, ২০১৯ ১১:২৮:২৩ অপরাহ্ন
0
4490
views

সারাদেশঃ ময়মনসিংহের ভালুকায় অ*স্ত্রের মুখে এক স্কুলছাত্রীকে ধ*র্ষণ করে মোবাইলে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে স্থানীয় দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রবিবার থানায় মা*মলা করেছে। অভিযুক্তরা হলেন- উপজেলার কৈয়াদী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও একই এলাকার ইয়ার মাহমুদের ছেলে রমজান আলী (৩০)।

PUB

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার কৈয়াদীর একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। গত ১৬ জুন বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে (জঙ্গলের ভেতর দিয়ে রাস্তা) কায়ানাড়া নামকস্থানে এলাকার দুই বখাটে সাইফুল ও রমজান ধারালো অ*স্ত্রের মুখে জিম্মি করে গভীর জঙ্গলে নিয়ে ধ*র্ষণ করে এবং ধ*র্ষণের ঘটনাটি মোবাইলে ভিডিও ধারণ করে।

এসময় ঘটনাটি কাউকে জানালে এসিড নিক্ষেপসহ ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়ার হু*মকি দেয়। ভয়ে ওই কিশোরী ঘটনাটি পরিবারের কাউকে জানায়নি। গত ২৪ জুন ওই ছাত্রী একই রাস্তা দিয়ে আবারও স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার সময় ওই দুই ব*খাটে রাস্তা আট* জঙ্গলে নিয়ে ধ*র্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রী কৌশলে পালিয়ে এসে ঘটনাটি তার পরিবারকে জানায়।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা ময়মনসিংহ পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিলে পরে থানায় মাম*লা নেয়া হয়। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here