রিফাত হ ত্যা কারীদের ক্র স ফায়ার নয়, প্রকাশ্যে ব্রা স ফায়ার চাই

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন ২৭, ২০১৯ ০১:৫২:৫৬ অপরাহ্ন
0
1677
views

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,
আর কতো এভাবে প্রকাশ্যে খুন হতে হবে মানুষকে?
অপরাধ যেই করুক না কেন, দোষ কিন্তু বরাবরই আওয়ামী লীগের ওপরই বর্তায়, কারণ ক্ষমতায় আওয়ামী লীগ সরকার। অপরাধ করে সবাই সাইনবোর্ডে লিখে পরিচয় দেয় আওয়ামীলীগের নেতা, এই সেই! আর এতে করে আমাদের খুব খারাপ লাগে এই কারনে যে, আমরা বিনা স্বার্থে বঙ্গবন্ধুকে ভালোবেসে আজও নৌকায় ভোট দিয়ে যাই প্রার্থী না-দেখেও; অধিকাংশ প্রার্থী আমাদের মনোনীত নয়।

নেতা বঙ্গবন্ধুর ভাষণ আজও প্রানে শক্তি যোগায়, ভালোবাসার ফুলকুড়ি ফুটায়। সেই বঙ্গবন্ধুর বাংলায় যেন বিচার হওয়া বন্ধ হয়ে গেছে প্রতিটি সেক্টরে!

সময়ের সেরা প্রযুক্তি প্রমাণ সাপেক্ষে উপস্থিত হয় সামাজিক যোগাযোগমাধ্যম দুনিয়ায়। যা মুহুর্তে ছড়িয়ে পড়ে সাড়া বিশ্বে।প্রকাশ্যে বিশ্বজিৎ হত্যার বিচার আজও হয়নি, নুসরাত হত্যার প্রমাণ থাকা স্বত্বেও এত কাল বিলম্ব বিচারে। আজ আরো একটি রিফাত হত্যা দেখতে হলো। আওয়ামী লীগ সরকারের উন্নয়নে যেমন অসৎ লোকগুলো বাঁশ দিচ্ছে তেমনি আইনের আইনকে বুড়ো আঙুল দেখিয়ে অপরাধীকেও মওকুফ করে দিচ্ছে।

বিশেষ আবেদন আপনার প্রতি। নিজ থেকে এই বিচারগুলো করুন। সরকারের দোহাই দিয়ে কোন অপরাধী মুক্তি পাক তা চাই না। চাইনা শুনতে সরকারের কোন বদনাম এবং ঘুমিয়ে থাকা বঙ্গবন্ধুর নামে কেউ আর ঘৃণা ভরে প্রত্যাখ্যান না-করে।

ফেসবুক স্টাটাস থেকে নেওয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here