‘বিশ্বসুন্দরী’ হয়ে ফিরছেন পরী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন ১৫, ২০১৯ ১০:১৬:৪৭ পূর্বাহ্ন
0
123
views

বিনোদনঃ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে আলোচিত হয়েছেন তিনি। সবশেষ পরীকে গেল ফেব্রুয়ারিতে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে দেখা গেছে। বর্তমানে ওয়েব সিরিজ ও সহকারী পরিচালক হিসেবেই ব্যস্ত পরী। মাঝে যুক্ত হয়েছেন ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের ছবিতে। আগামী মঙ্গলবার থেকে এই ছবির দৃশ্যধারনের কাজ শুরু হবে। আর এই ছবি দিয়েই দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরবেন পরী।

এই ছবিটি নির্মাণ করবেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করবেন এই সময়ের আরেক অভিনেতা সিয়াম আহমেদ। সব কিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবার থেকে ফরিদপুরের বিভিন্ন লোকেশনে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং।

ছবিটি নিয়ে পরীমনি বলেন, অভিনয় আমার স্বপ্নের জায়গা। যদিও অনেক দিন বড় পর্দায় কাজ করা হয়নি। কারণ সব ধরনের চলচ্চিত্রে কাজ করতে চাই না। মানসম্মত কাজ করতে চাই, সেটা বছরে দু-একটা হলেও সমস্যা নেই। এমন কাজ করতে চাই, যে কাজ আমার শিল্পী সত্তাকে বাঁচিয়ে রাখবে। বিশ্বসুন্দরী তেমনি একটা ছবি হতে যাচ্ছে।

‘বিশ্বসুন্দরী’ নিয়ে চয়নিকা চৌধুরী বলেন, আগামী মঙ্গলবার (১৮ জুন) থেকে ফরিদপুরে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। আমরা একদিন আগে সোমবার ফরিদপুর যাব। পরের দিন, অর্থাৎ ১৮ তারিখ থেকে ক্যামেরা ওপেন করব। প্রথম লটে শুটিং করব ১৮ থেকে ২৫ তারিখ পর্যন্ত। এই লটে পরীর সঙ্গে থাকবে মনিরা মিঠু ও ফজলুর রহমান বাবু।

‘বিশ্বসুন্দরী’ ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। পরী-সিয়াম ছাড়াও ছবিতে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, মনিরা মিঠু, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here