মেসির ঘরেই শত্রু!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন ৬, ২০১৯ ১১:২৫:২৪ অপরাহ্ন
0

খেলা, স্বাধীন নিউজ ডেস্ক: ফুটবলারদের সন্তানেরা ফুটবল খেলাকে একটু বেশিই ভালবাসবে- এটাই স্বাভাবিক। ব্যতিক্রম নয় বিশ্ব ফুটবলের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির সন্তানরাও। বাবার খেলা ভালো লাগার পাশাপাশি খারাপ খেললে সমালোচনা করতেও পিছপা হয় না তারা। এমনটা জানিয়েছেন খোদ লিওনেল মেসিই।

PUB

ইউরোপিয়ান ক্লাব ফুটলের সবচেয়ে জমজমাট দ্বৈরথের মধ্যে একটি রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা। সমর্থকরা সবসময়ই সুযোগ পেলে একে অপরের লাগাম টেনে ধরেন।

তবে মেসি বার্সেলোনার ফুটবলার হলেও রিয়াল মাদ্রিদ গোল দিলে উল্লাসে মেতে উঠে তার মেজো ছেলে মাতেও মেসি। নিজের বড় ভাই থিয়াগো মেসিকে ক্ষেপাতে এমনটাই করে থাকেন মাতেও মেসি বলে জানান এই ফুটবলার।

টাইস স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেন, ‘মাতেও সব দলের জার্সিই পছন্দ করে এবং সেগুলা গায়েও পরে। কিন্তু সর্বশেষ যখন আমরা প্লে স্টেশন খেলছিলাম তখন সে আমাকে বলল সে লিভারপুলকে বেছে নিবে। কারণ তারা আমাদের হারিয়েছে।’

ওর বড় ভাই থিয়াগো বার্সার ভক্ত হওয়ায় রিয়াল মাদ্রিদ গোল দিলেই তার সামনেই তাকে জ্বালাতন করতে পছন্দ করে সে। মেসি বলেন, ‘মাতেও ফুটবলটা অল্প বুঝে কিন্তু পুরোপুরি নয়। তবে যখন আমরা ভ্যালেন্সিয়ার কাছে হারলাম তখন সে আমাকে ক্ষেপাতে লাগল। যে ভ্যালেন্সিয়া তোমাদের হারিয়ে দিয়েছে। এমনকি বড় ভাইকে ক্ষেপানোর জন্য রিয়াল মাদ্রিদ গোল দিলে তার সামনেই উল্লাস করতে থাকে সে।’

প্রসঙ্গত, বর্তমানে কোপা আমেরিকার প্রস্তুতির জন্য আর্জেন্টিনার হয়ে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন মেসি। ১৫ জুন কম্বোডিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

স্বাধীন নিউজ ২৪ ডটকম/এস/কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here