প্র’কাশ্য দি’নের আ’লোয় রা’স্তার উ’পর ক’লেজছা’ত্রীকে গু”লি ক’রল যু’বক, এগিয়ে এ’লো না কে’উ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 27, 2020 05:49:58 অপরাহ্ন
0
25
ভিউ

ক’লেজ ছা’ত্রীকে জো’র করে গা’ড়িতে তো’লার চে’ষ্টা করেছিল দুই যু’বক। সেই ক’লেজ ছা’ত্রীর স’ঙ্গে তখন তাঁ’র এক বা’ন্ধবীও ছিল। হঠাৎ করেই একটি সাদা গাড়ি এসে যু’বতীর সা’মনে দাঁ’ড়ায়। তারপর গাড়ি থেকে দুই যু’বক নে’মে এসে বি কম তৃ’তীয় ব’র্ষের ছা’ত্রী নিকিতা তোমরকে অ’পহ’রণের চে’ষ্টা করে। কিন্তু কোনওভাবেই তারা নিকিতাকে জো’রজব’রদ’স্তি গাড়িতে তু”লতে পা’রে না।

আর তখনই রা’গের বশে’ একজন যু’বক নিকিতাকে খুব কাছ থেকে গু”লি করে। স’ঙ্গে স’ঙ্গে মা’টিতে লু’টিয়ে প’ড়েন নিকিতা। ওই দুই যু’বক এরপর গা’ড়িতে উ’ঠে পা’লিয়ে যায়। সঙ্গে থাকা বা’ন্ধবী নিকিতার সামনে গিয়ে দেখে, তাঁর দে’হ নি’থর হয়ে মা’টিতে প’ড়ে রয়েছে।

ফরিদাবাদের বল্লভগড় থানার মিল্ক প্লান্ট রোডের এই ঘটনা কিন্তু রাতের অ’ন্ধকারে ঘ’টেনি। ঘটেছে একেবারে দি’নের আ’লোয়। যে সময় যু’বতীকে অ’পহর’ণের চে”ষ্টা করা হচ্ছিল, তখন সা’মনাসা’মনি অনেকেই ছিলেন। কিন্তু কে’উই সেই অ’পহরণ রু’খে দে’ওয়ার চে’ষ্টা ক’রেননি। প্র’কাশ্য রা’স্তায় দিনের আ’লোয় এক ক’লেজ ছা’ত্রীকে অ’পহর’ণের চে’ষ্টা করল দু’জন যু’বক।

ব্য’র্থ হয়ে রা’স্তার উ’পরে তৃতীয় ব’র্ষের সেই ক’লেজছা’ত্রীকে গু’লি করে পা’লিয়ে গেল। স্বা’ভাবিকভাবেই এই ঘটনা মে’য়েদের নি’রাপত্তা নিয়ে আরো একবার বড়সড় প্র’শ্ন তু’লে দিয়ে গেল। সারা দেশে পাল্লা দিয়ে বা’ড়ছে মে’য়েদের ও’পর নি’র্যাতনের ঘ’টনা। বাড়ি হোক বা বাড়ির বাইরে, মে’য়েদের উ’পর অ’ত্যাচার ও নি’র্যাতন যেন এদেশে এখন জলভাত হয়ে দাঁ’ড়িয়েছে।

এই ঘটনায় আরও একটি চা’ঞ্চল্যকর তথ্য সা’মনে এসেছে। জানা গিয়েছে, দু’বছর আগে নিকিতাকে আরো একবার অ’পহর’নের চে’ষ্টা করেছিল একই যু’বক। সেবার নিকিতার প’রিবারের তরফে থা’নায় অ’ভিযোগ দা’য়ের করা হয়। কিন্তু জা’নাজানি ও লো’ক’লজ্জা’র ভ’য়ে শেষ পর্যন্ত অ’ভিযোগ প্র’ত্যাহার করেন নিকিতার বাবা।

অন্যদিকে পু’লিস আর এই ঘটনা নিয়ে কোনও ত’দন্ত ক’রেনি। এখন নিকিতার বা’বা মুলচন্দ আফসোস করে বলছেন, সেদিন ওই যু’বকের বি’রুদ্ধে ব্য’বস্থা নিলে এখন হয়তো তাঁ’র মে’য়ে বেঁ’চে থাকত! জানা গিয়েছে, তৌসিফ নামের সেই যু’বক স্কু’ল জী’বন থেকেই নিকিতাকে বি’র’ক্ত করে।

পু’লিসের ধারণা, বহু বছর ধ’রেই নিকিতার স’ঙ্গে স’ম্পর্ক গড়ে তু’লতে চাইছিল তৌসিফ। কিন্তু নিকিতা বারবারই তাঁর প্র’স্তাব প্র’ত্যাখ্যান করে। আর তাই প্র’তিশো’ধের বশে সেই যু’ব’ক তাঁকে প্রা’ণে মে’রে ফে’লল।

সূত্রঃ জি নিউজ