আন্তর্জাতিকঃ আবারো নতুন মো’ড় নি’লো সুশা’ন্ত সিংহ রাজপু’তের আত্মহ’ত্যার ঘটনা। এবার সুশান্তের টু’ইট বার্তা মু’ছে ফে’লার অ’ভিযোগ উঠেছে। আর এই অ’ভিযোগের প্রে’ক্ষিতে সু’শান্তের বন্ধু স’ন্দীপকে জি’জ্ঞাসাবা’দের জন্য অনুরোধ করেছে সুশান্তের আরেক বন্ধুু সংগ্রাম। সংগ্রামের দা’বি এই ঘ’নিষ্ঠ বন্ধুই সুশা’ন্তের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যা’কাউন্ট নিয়ে ছে’লেখেলা করছেন!

সম্প্রতি ইনস্টাগ্রামে সুশান্তের মাকে নিয়ে দেয়া ৩ জুনের পোস্টের নীচে সংগ্রাম সিংহ লিখেছিলেন, এই মৃ’ত্যুর’হস্যের সিবিআই ত’দন্ত করা হোক। সুশান্তের বন্ধু সংগ্রাম দাবি করেন, তার এই পোস্ট ডিলিট করে দেওয়া হয়। এছাড়া একই অ’ভিযোগ করেছেন বিকাশ বর্মাও।

জানা যায় সুশান্তের মৃ’ত্যুর পর তার অ্যাকাউন্ট থেকে চারজনকে ‘আনফলো’করে দেওয়া হয়। অর্থাৎ মৃ’ত্যুর পরেও সুশান্তের সোশ্যাল মিডিয়া নিয়ে কেউ বা কারা নিয়ন্ত্রণ করছে। এমনকি এই মর্মে পুলিশের কাছে অ’ভিযোগও জানান সুশান্ত সিংহ রাজপুতের পারিবারিক বন্ধু নীলোৎপল। তারও অ’ভিযোগ সন্দীপের দিকেই।

প্রথমে সাংবাদিক হিসেবে কাজ করা সন্দীপ একসময় প্রো’ডিউসার হিসেবে যোগ দেন। কাজ করতেন সঞ্জয় লীলা বানসা’লীর সঙ্গে। অপরদিকে, সুশান্ত নিজের প্র’তিভার জো’রে হয়ে ওঠেন সুপা’রস্টার। তবে তাদের বন্ধুত্ব রয়ে যায় আগের মতোই অম’লিন। ‘বন্দে ভা’রতম’ বলে সন্দীপ একটি ছবি নির্মাণেরও পরিকল্পনা ছিলো আর সেখানে অভিনয় করার কথা ছিল সুশান্তের।

নীলোৎপল জানান, সুশান্ত যে সময়ে তারকা হননি, সেই সময় থেকে তার খুব কাছের বন্ধু সন্দীপ সিংহ। এর আগে সুশান্ত-অ’ঙ্কিতাকে নিয়ে পোস্টও করেছিলেন সন্দীপ। সেখানে সন্দী’প দাবি করেছিলেন এই ঘটনায় স্বজ’নপোষণ জড়িত না। এমনকি একতা কাপুরের নামও তিনি সুশা’ন্তের মৃ’ত্যুর’হস্যে তুলতে নিষেধ করছেন। এ বি’ষয়টি উল্লেখ করে নী’লোৎপল প্রশ্ন তুলেছেন, যেখানে পুলিশের ত’দন্ত শে’ষ হয়নি, সেখানে এখনই এই ধরনের কথা কী করে স’ন্দীপ বলতে পারেন?

এছাড়া, সুশান্তের মৃ’ত্যুসংবাদ জানাজানি হওয়ার পরে সন্দী’পই সবার আগে তার বাড়িতে পৌঁছেছিলেন এবং তার সই করার পরই ম’য়নাত’দন্ত হওয়া সুশা’ন্তের ম’রদেহ হাসপাতাল থেকে দেওয়া হয় স্বজনদের।

নীলোৎপল দাবি করেন, স’ন্দীপকে পুলিশ আবার জি’জ্ঞাসাবাদ করুক, পরীক্ষা করা হোক তার ফোনের কল’লিস্ট, দেখা হোক সুশান্তের মৃ’ত্যু পর তিনি ইন্ডা’স্ট্রির কার কার সঙ্গে যোগাযোগ রেখেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি আত্মহ’ত্যা করেন বলিউড অভিনেতা সুশা’ন্ত সিংহ রাজপুত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি মা’নসিক অব’সাদে ভুগে আত্মহ’ত্যা করেছেন

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

//luvaihoo.com/afu.php?zoneid=3299148