সম্প্রতি কলাপাড়া উপজেলার ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম মিরাজে’র একান্ত অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গেছে জহিরুল ইসলাম মিরাজ কলাপাড়া উপজে’লা ছাত্রলীগের সহ-সভাপতি। বিএনপি থেকে ছাত্রলীগে প্রবেশের গুঞ্জনও দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নাম প্রকাশের না শর্তে একাধিক ব্যক্তি বলেন,জে’লা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক’র ছত্র ছায়ায় বে’পরোয়া নেতা জহিরুল ইসলাম মিরাজ। তাকে বিএনপি থেকে এনে কলাপাড়া উপজে’লা ছাত্রলীগে জায়গা করে দেন আবু বক্কর এবং জায়গা করে দেয় কলাপাড়া উপজে’লা ছাত্রলীগের সহ সভাপতি পদে৷

স্থানীয় সূত্রে জানা যায়, বিভিন্ন সময় চাঁ’দাবাজি টে’ন্ডারবাজি এবং মা’দক ব্যবসাসহ বিভিন্ন জালিয়াতিতে জড়িত এই ছাত্রলীগ নেতা এবং পুলিশের হাতেও একবার আ’টক হয় মিরাজ।

এ বি’ষয়ে কলাপাড়া উপজে’লা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আশিকুর রহমান বলেন, এ বি’ষয়ে আমি কিছু গুঞ্জন শুনেছি বিভিন্ন মাধ্যমে। সত্যতা যাচাইয়ের মাধ্যমে আমি ও আমার সভাপতি এর বি’রুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো এবং আমরা উপরমহলকে অবহিত করছি তারা ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন৷

তিনি আরো জানান, সংগঠনের আদর্শের পরিপন্থী যারা থাকবে তাদের কে আগে থেকে সাবধান করছি,যদি কারো বি’রুদ্ধে তথ্যবাহুল্য প্রমাণ পাই তাহলে তাকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

//zuphaims.com/afu.php?zoneid=3299148