নিজস্ব প্রতিবেদক: বরগুনায় সাংবাদিক পরিচয় দিয়ে চাঁ’দাবাজিকালে বামনার এক সাংবাদিক গ্রে’ফতার হয়েছে,বি’ষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত ত’দন্ত কর্মকর্তা শহিদুল ইসলাম। এর আগে বরগুনার ক্রকে পুলিশ পরিচয় দিয়ে ৫০ হাজার টাকা চাঁ’দা দাবি করেন সুমন গোলদার।

বরগুনার বামনা উপজে’লায় সাংবাদিকতার নামে দীর্ঘদিন ধরে অপসাংবাদিকতার মাধ্যমে সাধারন মানুষকে হয়রানি করে আসছেন তিনি । তিনি আজ বরগুনার ক্রোক এলাকায় পুলিশ পরিচয় দিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন। সেই টাকা গ্রহণের সময় পুলিশ তাকে হাতেনাতে আ’টক করে। একটি মেয়ে দিয়ে পাথরঘাটার একটি ছেলেকে ফিটিং দেয়ার অ’ভিযোগ তার বি’রুদ্ধে।

সুমন গোলদারের বি’রুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন লোককে হয়রানী ও ভ’য়ভীতি দেখিয়ে সাংবাদিকতার পরিচয়ে চাঁ’দা আদা’য়ের অনেক অ’ভিযোগ উঠেছে । সম্প্রতি বামনার ডৌয়াতলা এলাকায় একটি স্ব-মিল থেকে ১০ হাজার টাকা চাঁ’দা দাবী করায় তার বি’রুদ্ধে বামনা থানায় অ’ভিযোগ দেয় ওই মিল ম্যানেজার। পরে মুচলেকা দিয়ে সেখান থেকে ছাড়া পেয়ে যান।

এছারাও খোলপটুয়ায় বাল্যবিবাহ থেকে ৩০ হাজার টাকা চাঁ’দা দাবীকরে এই সাংবাদিক নামধারী সুমন। এঘটনার অডিও তখন ফেসবুকে ভাইরাল হয়। এর কয়েকদিন আগে সে দক্ষিন গুদিকা’টা গ্রামে সন্তোষ ডাক্তার ও প্রিন্স নামে দুজনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়।

সাংবাদিক পেশাকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে ত বিভিন্ন অ’পকর্মে জরিয়েছেন তিনি।

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

//zuphaims.com/afu.php?zoneid=3299148