বিএনপি নেতাকে লক্ষ্য করে ছো’ড়া গু’লি শ্র’মিক নে’তার পে’টে বি’দ্ধ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মে 4, 2020 10:54:47 অপরাহ্ন
0
24
ভিউ

জু’য়া খেলা ও মা’দকদ্রব্য কেনাবেচার বি’রোধের জেরে যশোর শহরের বকচর হুশতলা এলাকায় পরিবহন শ্র’মিক সমিতির এক নেতাসহ দুইজন গু’লিবি’দ্ধ হয়েছেন। সোমবার (০৪ মে) সন্ধ্যায় গু’লিবিদ্ধ হন তারা। এর মধ্যে সমিতির সহ-সাধারণ স’ম্পাদক মিন্টু গাজীর পে’টে গু’লি লে’গেছে। আ’শঙ্কাজনক অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা নেয়া হয়েছে। আ’হত অন্য ব্য’ক্তির নাম ইমদাদুল। হা’তে গু’লিবিদ্ধ হওয়া এই ব্য’ক্তি আ’শঙ্কামুক্ত।

মিন্টু গাজী বকচর হুশতলা এলাকার আব্দুল হামিদ গাজীর ছে’লে এবং পরিবহন শ্র’মিক ই’উনিয়নের সহ-সাধারণ সম্পাদক। আ’হত মোটরশ্র’মিক ইমদাদুল ৯ নম্বর ও’য়ার্ড বিএনপির সাংগঠনিক স’ম্পাদক।

আ’হত ইমদাদুল বলেন, ওই এলাকার চিহ্নিত দু’র্বৃত্ত বিল্লাল ওরফে চো’র বিল্লাল, লিটন, সাইফুল, লাল্টুসহ বেশ কয়েকজন প্রতিদিন হুশতলা এলাকায় জু’য়া খেলেন। এ নিয়ে এলাকার নয়নের স’ঙ্গে বি’রোধ তৈরি হয়। বিষয়টি জেনে মীমাংসার প্রস্তাব দেই আমি।

তিনি বলেন, সোমবার বিকেলে ইফতার নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে তাদের স’ঙ্গে দেখা হলে কথা কা’টাকা’টি হয়। একপর্যায়ে মিন্টু গাজী আমার হা’ত ধ’রে রাখেন এবং বিল্লাল গু’লি চালান। আমি সরে গেলে ওই গু’লি মিন্টুর পে’টে লাগে। একটি গু’লি আমার হা’তেও লেগেছে। পরে তারা চলে গেলে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের দুইজনকে উ’দ্ধার করে যশোর জে’নারেল হা’সপাতালে ভ’র্তি করেন।

যশোর জে’নারেল হা’সপাতালের চি’কিৎসক আব্দুর রশিদ বলেন, মিন্টু গাজীর পে’টের মধ্যে গু’লি রয়ে গেছে। তাকে জ’রুরি ভিত্তিতে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে যশোর পরিবহন শ্র’মিক ই’উনিয়নের সাধারণ সম্পাদক মোর্তজা হোসেন বলেন, মিন্টু গাজীর বাড়ির সামনে গো’লাগু’লি হয়েছে। একটি গু’লি তার পে’টে লেগেছে। তাকে ঢাকায় নেয়া হয়েছে।

যশোর কোতোয়ালি ম’ডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, বকচর হুশতলায় গু’লিতে এক শ্র’মিক নেতা আ’হত হওয়ার সংবাদ শুনেছি। ওই এলাকার দু’র্বৃত্তদের ধ’রতে অ’ভিযান চা’লাচ্ছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে