শ্বশুরের সঙ্গে প্রেম! ভিডিও ভাইরাল হতেই তালাক দিলেন স্বামী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ডিসেম্বর 3, 2021 06:38:42 অপরাহ্ন
0
19
views

স্থানীয় তৃণমূল নেতার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এক বিবাহিতার। সেই নেতা সম্পর্কে ওই মহিলার মেসোশ্বশুর। সম্প্রতি ওই তৃণমূল নেতার সঙ্গে ভিডিয়ো ভাইরাল হতেই মহিলাকে তা’লা’ক দিলেন স্বামী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জে’লার ধূপগুড়ির গাদাং ১ নম্বর গ্রামে পঞ্চায়েতের ভোটপাড়া এলাকায়।

ভোটপাড়া এলাকার রবিউল ইসলামের সঙ্গে মরিফা খাতুনের বিয়ে হয় ২৫ বছর আগে। তাঁদের দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে। স্থানীয় সূত্রে খবর, গত কয়েক বছর ধরে স্থানীয় তৃণমূল নেতা সাহা’নাতুল্লার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে মরিফার।

বি’ষয়টি নিয়ে সালিশি সভাও বসেছিল। তখন বি’ষয়টি মিটমাটও হয়ে যায়। সম্প্রতি গাড়ির মধ্যে মরিফার সঙ্গে তৃণমূল নেতার একটি ভিডিয়ো ভাইরাল হয়। ওই ভিডিয়ো দেখার পর রবিউল এলাকার বিশিষ্টদের উপস্থিতিতে তা’লা’ক দেন তাঁর স্ত্রীকে। যদিও এই তা’লা’কের বৈধতা নিয়ে উঠেছে প্রশ্ন।

রবিউল বলেছেন, ‘‘সাহা’নাতুল্লার সঙ্গে মেলামেশা করত আমার স্ত্রী। সালিশি সভায় মিটমাট হলেও সম্পর্ক চা’লিয়ে যাচ্ছিল তারা। তাই আমি স্ত্রীকে তা’লা’ক দিয়েছি।’’ স্বামীর থেকে তা’লা’ক পেয়ে অবশ্য খুশি ওই মহিলা। তৃণমূল নেতার সঙ্গে প্রেমের ব্যাপারে তিনি বলেছেন, ‘‘আমরা দু’বছর আগেই বিয়ে করেছি। প্রথম পক্ষের স্বামীকে আমার ভাল লাগে না।

যে হেতু ও তৃণমূল নেতা, তাই ওর বদনাম করতে ভিডিয়ো ভাইরাল করা হয়েছে।’’ এ নিয়ে আইনের দ্বারস্থ হওয়ার হু’মকিও দিয়েছেন তিনি। সূত্রঃ আনন্দবাজার