ছেলেকে নিয়ে স্কুলে যাবেন বাবা, বাস কেড়ে নিল দুই প্রাণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ডিসেম্বর 2, 2021 12:06:15 অপরাহ্ন
0
15
views

রাজশাহীর গোদাগাড়ী বিজয়নগর বাসলিতলায় বিআরটিসি বাসের চা’পায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নি’হত হয়েছেন। ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার সময় আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ম’র্মান্তিক দু’র্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে নি’হতদের লা’শ উ’দ্ধার করে।

নি’হতরা হলেন দিনাজপুর জে’লার ঘোড়াঘাট উপজে’লার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ও তার ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)। সাজু মিয়া সপরিবারে গোদাগাড়ীতে একটি ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেকে স্কুলে পৌঁছে দিতে বাড়ির পাশে রাস্তার ধারে মোটরসাইকেলে রওনা দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন বাবা সাজু। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি বাস চা’পা দিলে ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃ’ত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ই’নচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, নি’হত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নি’হত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

ওসি কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চা’পা দেয়। এতে বাবা-ছেলে দুজনে ঘটনাস্থলে নি’হত হয়। লা’শ উ’দ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে। ঘা’তক বাসটি জ’ব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, আজ সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী নগরীর শালবাগান ওয়াসা অফিসের সামনে আরেকটি সড়ক দু’র্ঘটনা ঘটে। নওগাঁগামী বাসের চা’পায় এক মোটরসাইকেল আরোহী নি’হত হন। বাসের চা’পায় চালকের মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। নি’হত মোটরসাইকেল চালক তানোর উপজে’লার বিল্লী বাজার এলাকার বাসিন্দা গ্রাম্যডাক্তার নাজমুল হোসেন। তার পিতার নাম মোকছেদ আলী। বিল্লি বাজারে তার ফার্মেসির দোকান ছিলো। বাসটি তাকে চা’পা দিয়ে পা’লিয়ে যায়।