বিউটি পার্লারে স্ত্রীর লা’শ, পাশে বসা স্বামী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 30, 2021 01:15:52 অপরাহ্ন
0
11
views

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে নরসিংদীর রায়পুরায় ১৮ বছর বয়সী ফারজানা আক্তার নামের এক ত’রুণীর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। উপজে’লার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজারের ‘আখি বিউটি পার্লার ও ট্রেনিং সেন্টার’ এর ভেতর থেকে লা’শটি উ’দ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নি’হত ফারজানা উপজে’লার পিপি নগর গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে। তিনি ডৌকারচর বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন। সাত মাস আগে রাজশাহীর ওমর আলীর ছেলে লোকমান মিয়ার সঙ্গে ওই কি’শোরীর বিয়ে হয়। এরপর পর থেকেই হাসনাবাদ এলাকায় লোকমানে মালিকানাধীন আখি বিউটি পার্লার ও ট্রেনিং সেন্টারে একটি কক্ষে থাকতেন তারা দুজন।

পরিবারের অ’ভিযোগ, বিয়ের পর থেকেই বিভিন্ন বি’ষয় নিয়ে ফারজানার ও’পর নিয়ার্তন চা’লিয়ে আসছিল তার স্বামী লোকমান। সোমবার দুপুরে স্থানীয় একজন বিউটি পার্লারের সিলিং ফ্যানের সঙ্গে ফারজানার ঝু’লন্ত লা’শ দেখতে পান । পরে তিনি পুলিশকে খবর দেন। ওই সময় ঝু’লন্ত লা’শের পাশেই বসে ছিলেন লোকমান। পুলিশ গিয়ে লা’শটি উ’দ্ধার করেন এবং স্বামীকে আ’টক করে থানায় নিয়ে যায়।

নি’হতের মা শাহিদা বেগম জানান, বিয়ের পর থেকেই তার মেয়ের ও’পর পাশবিক নি’র্যাতন চা’লিয়ে আসছিল লোকমান। স্বামীর ভ’য়ে এ বি’ষয়ে পরিবাকে কিছুই জানাতো না ফারজানা। ১৫ দিন আগে পেটে লা’থি মে’রে ফারজানার গর্ভের স’ন্তানকে তার স্বামী হ’’ত্যা করেন বলে দাবি করেন শাহিদা।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জব্বার বলেন, লা’শটি সিলিং ফ্যানের সঙ্গে ঝু’লন্ত অবস্থায় পেয়েছি। পরে পুলিশ ওই ত’রুণীর স্বামী ও বিউটি পার্লারের মালিক লোকমান মিয়াকে আ’টক করেন। লা’শটি উ’দ্ধারের পর ম’য়নাত’দন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।