ধর্ম প্রতিমন্ত্রীর নিজ গ্রামেই ডুবলো নৌকা!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 29, 2021 07:42:41 অপরাহ্ন
0
25
views

জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর নিজ গ্রাম পলবান্ধা ইউনিয়নে ভাতিজা মোস্তাফিজুর রহমান (আনারসে) ভারে চাচা আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযো’দ্ধা শাহাদাৎ হোসেন ডিহিদার (নৌকা) ভরাডুবি হয়েছে।রোববার ইসলামপুর উপজে’লার ১২ ইউনিয়নের মধ্যে ৬টিতে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

চরগোয়ালিনী ও চরপুটিমারী ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজে’লা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল বলেন, নির্বাচনী সহিং’সতায় চরপুটিমারী ইউনিয়নের আগরাখালী স’রকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একজন নি’হত হওয়ায় ওই কেন্দ্রের ভোট বাতিল ও সং’হিসতা এবং কারচুপির জন্য সাজলেরচর স’রকারি প্রাথমিক বিদ্যালয় ও ৪ নম্বর চর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে।

উপজে’লা নির্বাচন অফিসার মোছা: হোসনে আরা বলেন, বাতিল ও স্থগিত ভোট কেন্দ্র তিনটি নির্বাচন কমিশন ঘোষিত পরবর্তী তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট সূত্র জানায়, নির্বাচনে তিনটিতে আওয়ামী লীগ ও দুইটিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তারা হলেন, ইসলামপুর সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত হাবিবুর রহমান চৌধুরী (নৌকা), পলবান্ধা বি’দ্রোহী মোস্তাফিজুর রহমান (আনারস), গোয়ালেরচর ইউনিয়নে বি’দ্রোহী আব্দুর রহিম (মোটরসাইকেল), গাইবান্ধা ইউনিয়নে আওয়ামী মনোনীত

চেয়ারম্যান প্রার্থী মাকছুদুর রহমান আনছারী (নৌকা) এবং চর গোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগ প্রার্থী শহিদুল্যা স’রকার (নৌকা) বিজয়ী হয়েছেন।