কাফনের কাপড় নিয়ে নির্বাচন করা সেই বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 29, 2021 04:07:36 অপরাহ্ন
0
12
views

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ইউপি নির্বাচনে কাফনের কাপড় গলায় ঝুলিয়ে নির্বাচনী প্রচারণা চালানো সেই বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জাহান আলী চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে জয়ী হয়েছেন। বড়গ্রাম ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিদ্দিকুজ্জামান সিদ্দিককে পরাজিত করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থীর চেয়ে ১ হাজার ২৫৯ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ঘোড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭ হাজার ৩৮৩ ভোট আর আ. লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সিদ্দিকুজ্জামান পেয়েছে ৬ হাজার ১২৪ ভোট। রোববার (২৮ নভেম্বর) রাতে মুক্তাগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা শারমীন সুলতানা বেসরকারিভাবে তাকে নির্বাচিত ঘোষণা করেন।

জাহান আলী বলেন, সাধারণ মানুষ আমার সঙ্গে ছিল বলেই আমি বড় দুই প্রার্থীর সঙ্গে ভোটের লড়াইয়ে নেমেছিলাম। আমি একজন বীর মুক্তিযোদ্ধা এবং স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান। এলাকার মানুষ আমার বিশ্বাসের প্রতিদান দিয়েছে। তাদের প্রতি অসীম কৃতজ্ঞতা।

উল্লেখ্য, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী জাহান আলী গলায় কাফনের কাপড় ঝুলিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখার পর তার সঙ্গে যোগাযোগ করে বেশ কয়েকটি গণমাধ্যম। এরপর এই ইউনিয়নে বাড়তি নজর দেয় প্রশাসন।