মারা ই গেলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 29, 2021 01:45:59 অপরাহ্ন
0
18
views

নেত্রকোনার দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে স্ট্রোক করে মারা গেছেন হাবিবুর রহমান নামে এক চেয়ারম্যান প্রার্থী। তিনি দুর্গাপুরের বাকলজোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

হাবিবুর রহমান (৩৫) বাকলজোরা ইউনিয়নের শ্রীরামখিলা গ্রামের মৃত চান্দ আলীর ছেলে। তিনি উপজেলা যুবলীগের নেতা ছিলেন। স্বজনরা জানান, সোমবার সকাল থেকে তিনি বুকে ব্যাথা জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। পরে বেলা সাড়ে এগারোটার পর বুকের ব্যথা বেশি বেড়ে গেলে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তানজিরুল ইসলাম রায়হান তাকে মৃত ঘোষণা করেন।

প্রথম ডেটে গিয়ে যে বিপদে পড়েছিলেন আলোচিত এই অভিনেত্রী
বর্তমান সময়ে অন্যতম আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। টিভি সিরিয়াল দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। এছাড়া মিউজিক ভিডিওর মডেলিং, প্রযোজনা এমনকি নিজের কণ্ঠে গানও উপহার দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা রূপে ছবি দিয়ে প্রায়ই খবরের শিরোনাম হন ঋতাভরী। নেট দুনিয়ায়ও তাকে নিয়ে চলে নানান চর্চা। এবার অভিনেত্রী গণমাধ্যমের পাতায় জায়গা করে নিলেন নারী-পুরুষ বিষয়ে সাহসী মন্তব্য ও প্রথম ডেটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে।

ঋতাভরী বলেন, ‘একজন পুরুষের যখন অনেক সঙ্গী থাকে, তখন সে তারকা। কিন্তু একজন নারীর ক্ষেত্রে ব্যাপারটা উল্টো। কোনো নারীর অনেক সঙ্গী থাকলে তাকে বেশ্যা বলা হয়। আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী।’ ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত ঋতাভরী তার প্রথম প্রেমের প্রথম ডেটিংয়ের ঘটনা জানিয়ে বলেন, ‘আমরা দু’জন একসঙ্গে, আশেপাশে আর কেউ নেই। তখনই নাকে গন্ধটা আসে। আসলে, আমার ওই প্রেমিকের জুতা থেকে গন্ধ বের হচ্ছিল।’