মায়ের প্রেমিকের দ্বারা ধ র্ষণের শি’কার কি’শোরী, মা বললো যা করেছে মেনে নাও!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 28, 2021 06:57:34 অপরাহ্ন
0
13
views
প্রতীকী ছবি

মায়ের বৃ’দ্ধ প্রেমিকের কাছে ধ”ণের শি’কার হয়েছেন এক কি’শোরী। ওই ভু’ক্তভোগী কি’শোরী যখন এই ঘটনার বর্ণনা তার মায়ের কাছে দিচ্ছিল তখন তার মায়ের উত্তর ছিল, যা করেছে মেনে নাও! ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। খবর নিউজ এইটিনের। খবরে বলা হয়, নিজের ও’পর হওয়া ন্যা’ক্কারজনক অ’ত্যাচারের বিবরণ দিয়েছেন ওই ভু’ক্তভোগী কি’শোরী।

তার বাবা-মা ব্যক্তিগত মতভেদের কারণে আলাদা থাকে। বাবার থেকে আলাদা হওয়ার পর মেয়েটি তার মা ও ভাইয়ের সঙ্গে থাকে। ধ’র্ষক প্রৌঢ়ের সঙ্গে মেয়েটির মায়ের বেশ কিছুদিন ধরেই সম্পর্ক রয়েছে। ২০২০ সালের অগাস্ট মাসে ওই ধ”ণে অ’ভিযুক্ত ব্যক্তি তাদের বাড়িতে এসেছিল। সেদিনই তার মা তার ভাইকে এক আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দিয়েছিল।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী অ’ভিযুক্ত সেই সময়ে ওই কি’শোরীর সঙ্গে যৌ’ন সম্পর্ক স্থাপন করে। যখন মেয়েটি তার সঙ্গে হওয়া ঘৃ’ণ্য ঘটনার বিবরণ দেয়, সেই সময়ে তার মা তাকে বলে সে যা করেছে মেয়েটি যেনো সবকিছু মেনে নেয়। এই ঘটনার পরেও অ’ভিযুক্ত তাকে আরও দুবার ধ”ণ করেছে। পাশাপাশি তাকে হু’মকিও দেয় এই ঘটনা কাউকে না বলার জন্য।

এই অ’ত্যাচার থেকে বাঁ’চতে মেয়েটি বাড়ি থেকে পা’লিয়েও যায় কিন্তু কোথাও থাকার জায়গা না পাওয়ায় মেয়েটিকে আবার বাড়ি ফিরে আসতে হয়। খবরে আরও বলা হয়, এরপর এই ধ”ণের ঘটনা লুকিয়ে মা নিজেই কি’শোরী মেয়ের বিয়ের ব্যবস্থা করতে থাকে।

এক যুবকের সাথে বিয়েও একরকম ঠিক হয়। তারপর মেয়েটি চাইল্ড হেল্প লাইনের ফোন নম্বরে ফোন করে। তারপর তাকে বাঁচানো হয়। ভারতে বর্তমানে শি’শুদের বি’রুদ্ধে অ’পরাধের আইন পকসো অনুযায়ী কি’শোরী মেয়েটির মা ও তার প্রেমিককে গ্রে’ফতার করা হয়েছে।

তাদের আ’দালতে তোলার পর পুলিশি হেফাজত দেয়া হয়েছে। মহারাষ্ট্রে নারীদের বি’রুদ্ধে অ’পরাধের এই নজিরবিহীন ঘটনার কথা শুনে মানুষ আ’তঙ্কিত হয়ে পড়েছে।