মাথার উপর আল্লাহ আছেন, আসামি ছেলেকে মায়ের সান্ত্বনা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 28, 2021 02:47:19 অপরাহ্ন
0
20
views

বুয়েট শিক্ষার্থী আবরার হ’’ত্যা মা’মলার রায় ঘোষণা না হওয়ায় আ’দালত থেকে বের করে প্রিজন ভ্যানে তোলা হচ্ছিল ২২ আ’সামিকে। এ সময় জড়ো হয়েছিলেন তাদের আত্মীয় স্বজনরা। তাদের অনেকেই কা’ন্নায় ভে’ঙে পড়েন। ছেলেকে সান্ত্বনা দিতে এক মা চি’ৎকার করে বলে ওঠেন, বাবা, তুমি ধৈর্য ধরো। উপরে আল্লাহ আছে।

রোববার (২৮ নভেম্বর) চাঞ্চল্যকর আবরার হ’’ত্যা মা’মলার রায় হওয়ার কথা ছিল। তবে রায় এখনো প্রস্তুত হয়নি জানিয়ে রায়ের তারিখ পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ করেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান। পরে আ’সামিদের কা’রাগারে নিতে প্রিজন ভ্যানে তোলা হয়। প্রিজন ভ্যানের ছোট জানালার ফাঁক দিয়ে ছেলেকে দেখে কেঁদে ফে’লেন এক মা।

তার ছেলের নাম কী তা জানতে চাইলে তিনি বলেন, আমি এখন নাম বলতে চাচ্ছি না। আমি বাইরে থাকি, বাংলাদেশেই থাকি না। আমার আর এসব হ’য়রানি ভালো লাগছে না। চাঞ্চল্যকর এ হ’’ত্যা মা’মলার রায় ঘোষণার জন্য ঢাকা কেন্দ্রীয় কা’রাগার থেকে ২২ আ’সামিকে সকাল সাড়ে ৯টার দিকে আ’দালতে হাজির করা হয়।

দুপুর ১২টা ৭ মিনিটে এজলাসে ওঠেন বিচারক। এরপর বিচারক বলেন, রাষ্ট্র ও আ’সামিপক্ষের আইনজীবীরা যে যুক্তি উপস্থাপন করেছেন তা বিশ্লেষণ করে রায় প্রস্তুত করা সম্ভব হয়নি। রায় প্রস্তুত করতে আরও সময় লাগবে। তাই এ মা’মলার রায় ঘোষণার জন্য ৮ ডিসেম্বর দিন ধার্য করা হলো।