ই’য়াবাসহ পু’লিশ সদস্যকে আ’টক করল বিজিবি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 17, 2021 06:14:10 অপরাহ্ন
0
52
views

লিয়াকত হোসেন রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে ৪০০ পিচ ইয়াবাসহ পুলিশের এএসআইকে গ্রে’প্তার করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাতে ইউসুফপুর বিওপির সামনে থেকে ইউসুফপুর ক্যাম্পের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তাকে গ্রে’প্তার করে চারঘাট থানায় সোপর্দ করে।

গ্রে’প্তারকৃত এএসআইয়ের নাম পাঞ্জাব আলী। সে বর্তমানে রাজশাহী জে’লার কাঁকনহাট পুলিশ ত’দন্ত কেন্দ্রে কর্মরত আছে বলে চারঘাট মডেল থানা পুলিশ জানিয়েছে।

ইউসুফপুর বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দিনগত রাতে গো’পন সংবাদের ভিত্তিতে বিজিবি টহল দল অ’ভিযান চা’লিয়ে ইউসুফপুর বিওপির সামনে এএসআই পাঞ্জাব মোটরসাইকেল যোগে রাজশাহী যাওয়ার পথে তার মোটরসাইকেলটিতে তল্লা’শি চা’লিয়ে ব্যাগে রাখা ৪০০ পিচ ইয়াবাসহ তাকে গ্রে’প্তার করে চারঘাট মডেল থানায় সোর্পদ করা হয়।

এ ব্যাপারে ইউসুফপুর বিওপি নায়েক শরিফুল ইসলাম বা’দী হয়ে মা’দকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মা’মলা দা’য়ের করেন।
উল্লেখ্য যে, এএসআই পাঞ্জাব ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাট ভাড়া বাড়ি রয়েছে। মঙ্গলবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে চারঘাট থেকে রাজশাহী কাঁকনহাট যাওয়ার পথে ইউসুফপুর বিওপি সামনে থেকে মোটরসাইকেলসহ তাকে গ্রে’প্তার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ই’নচার্জ মুহাম্ম’দ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এএসআই পাঞ্জাবকে মা’দক মা’মলায় বিজ্ঞ আ’দালতের মাধ্যমে বুধবার সকালে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।