মো’বাইলে প্রে’মিকের মে’সেজ পেয়ে ৮ম শ্রে’ণির ছা’ত্রীর আত্মহ’’ত্যা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 15, 2021 02:07:28 অপরাহ্ন
0
12
views
প্রতীকী ছবি

সারাদেশ: ৮ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী। আরিফ (২০) নামে এক তরুণের সঙ্গে প্রেমের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। তারা নিয়মিত দেখা-সাক্ষাত করতো। এর মাঝেই স্কুলছাত্রী আরিফকে বিয়ের কথা জানান। আরিফ বিয়ে করতেও চেয়েছিল তাকে। হঠাৎ করে বিয়ের বি’ষয়টি অস্বীকৃতি জানিয়ে মোবাইল ফোনে ক্ষুদে মেসেজ দেন প্রেমিক আরিফ। মেসেজে লেখেন- তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। তাকে ভু’লে যেতে হবে।

এরপর প্রেমিক আরিফের এমন মেসেজ পেয়ে রাগে ক্ষো’ভে-দুঃখে ও অভিমানে গ’লায় ওড়না পেঁ’চিয়ে ঘরে ফাঁ’স দিয়ে আত্মহ’’ত্যা করেন ওই স্কুলছাত্রী। গতকাল রবিবার (১৪ নভেম্বর) বিকালে বরগুনা সদর উপজে’লার আয়লা পাতাকা’টা ইউনিয়নের বধুঠাকুরানী গ্রামে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রী উপজে’লার লেমুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ৮ম শ্রেণির ছাত্রী। আরিফ একই উপজে’লার বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ গ্রামের কালাম সিকদারের ছেলে। জানা যায়, আরিফের বাড়ির পাশে কামড়াবাদ গ্রামে স্কুলছাত্রীর খালার বাসা। খালারবাড়ি বেড়াতে যাওয়ার সুবাদে আরিফের সঙ্গে তার পরিচয় থেকে প্রেম হয়।

এ ঘটনায় স্কুল ছাত্রীর মা গণমাধ্যমকর্মীদের জানান, রবিবার আরিফের সঙ্গে আমার ফোনে অনেকবার কথা হয়েছে। আরিফ আমার মেয়েকে বিয়ে করতে চেয়েছিল। হঠাৎ আরিফ আমার মেয়েকে অস্বীকার করে। আরিফের কারণে আমার মেয়ে আত্মহ’’ত্যা করেছে। আমি আরিফের বি’রুদ্ধে মা’মলা করব।

বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানান, আত্মহ’’ত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্কুলছাত্রীর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ নভেম্বর) সকালে ওই স্কুলছাত্রীর ম’রদেহ ম’য়নাত’দন্তের জন্য হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মা’মলার প্রস্তুতি চলছে।