মা-হারা আপন নাতনিকে ধ”ণের অ’ভিযোগে দাদা গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 15, 2021 11:05:55 পূর্বাহ্ন
0
9
views

সারাদেশ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আপন দাদার বি’রুদ্ধে ১৪ বছর বয়সী নাতনিকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় অ’ভিযুক্ত দাদা কাজেম আলী হাওলাদারকে (৭২) গ্রে’প্তার করেছে ফতুল্লা মডেল থানা-পুলিশ। রবিবার দুপুরে তাকে পাগ’লা রসুলপুর এলাকা থেকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তার কাজেম আলী হাওলাদার পটুয়াখালী জে’লার তালতলা থানার বাসিন্দা। তিনি ফতুল্লায় ভাড়াটিয়া হিসেবে বাস করেন।

ফতুল্লা থানার অফিসার ই’নচার্জ রাকিবুজ্জামান জানান, নি’র্যাতিত কি’শোরীর মা দুই বৎসর পূর্বে মা’রা যায়। পরে কি’শোরীর বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করে। তখন থেকে কি’শোরীটি তার দাদা দাদির সঙ্গে বর্তমান ঠিকানার বসবাস করে আসছিল। একটি কক্ষের ভেতরেই দাদা-দাদির সঙ্গে একই বিছানায় রাত্রি যাপন করত কি’শোরী। চলতি বছরের আগস্ট মাসের ১৭ তারিখ রাতে কি’শোরীকে প্রথমবারের মতো ধ”ণ করে দাদা কাজেম আলী। পরবর্তীতে তিনি একাধিকবার কি’শোরীটিকে ধ”ণ করেন।

তিনি আরও জানান, এ নিয়ে কি’শোরীটি তার দাদিকে অবগত করলে তিনি কারও সঙ্গে বি’ষয়টি শেয়ার না করার জন্য বলেন। একই সঙ্গে কি’শোরীটিকে ও’ষুধ সেবন করানো হয়। সর্বশেষ শুক্রবার রাতে কি’শোরীটিকে আবারও জড়িয়ে ধরে মুখ চে’পে ধ”ণের চেষ্টা করলে কি’শোরী বা’ধা প্রদানসহ ঘর থেকে বেরিয়ে গিয়ে একই এলাকায় বসবাস করা মামার বাড়িতে চলে যায়।

শনিবার মামার সহযোগিতায় থানায় এসে অ’ভিযোগ করলে পুলিশ মা’মলা করে অ’ভিযুক্তকে গ্রে’প্তার করে। স্বা’স্থ্য পরীক্ষার জন্য কি’শোরীকে হাসপাতালে পাঠানো হয়েছে।