অভিমানি আসিফের প্ররোচনায় ঘর ছেড়েছে টিকটকার কি’শোরী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 14, 2021 10:10:19 পূর্বাহ্ন
0
9
views

সারাদেশ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসা থেকে হঠাৎই উধাও ধানমন্ডি আলিফ আইডিয়াল পাবলিক স্কুলের ছাত্রী ইয়ানুর আক্তার। টিকটকের নে’শায় গত ৯ নভেম্বর আরেক টিকটকার ‘অভিমানি আসিফের’ প্ররোচনায় ইয়ানুর বাড়ি ছেড়ে চলে গেছে এমনটাই অ’ভিযোগ পরিবার। টিকটক অ্যাপ ব্যবহারের সাথে জ’ড়িতদের ভ’য়াবহ কিছু কাণ্ডকীর্তি ইতিপূর্বে দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছে।

দেখা গেছে, এর আড়ালে পা’চার বা অ’পহরণের শি’কারও হয়েছে অনেকে। ইয়ানুরের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অভিমানি আসিফ নামে ওই যুবক সংঘবদ্ধ নারী পা’চার চ’ক্রের সদস্য। ইয়ানুর ওই নারী পা’চার চ’ক্রের শি’কার বলেও আ’শঙ্কা করছেন তারা। পরিবারটি জানায়, সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, স্বাভাবিকভাবেই বাসা থেকে বেরিয়ে যাচ্ছে তাদের মেয়ে ৭ম শ্রেণি পড়ুয়া মেয়ে ইয়ানুর আক্তার।

মোবাইল ফোনে আসক্তি ছিল ইয়ানুরের। সম্প্রতি টিকটকে ইয়ানুরের সাথে পরিচয় হয় অভিমানি আসিফের। এর প্রায় ১ মাসের মধ্যে বাসা ছেড়ে চলে যায় সে। পরিবারের অ’ভিযোগ অভিমানি আসিফের প্ররোচনাতেই চলে গেছে ১৪ বছরের ইয়ানুর। এ ব্যাপারে থানায় একটি অ’পহরণ মা’মলা করা হয়েছে।

রূপগঞ্জ থানায় মা’মলাটি ত’দন্তাধীন রয়েছে বলে জানিয়েছেন থানার ইন্সপেক্টর হুমায়ুন কবির। এই কর্মকর্তা জানান, তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। ইতোমধ্যে মোবাইল নম্বর সংগ্রহ করে তাদের খোঁজার কাজ চলছে বলেও জানালেন তিনি।