প্রতিপক্ষের হা মলায় নি হত নবনির্বাচিত ইউপি সদস্যের জানাজায় মানুষের ঢল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 13, 2021 11:30:42 অপরাহ্ন
0
20
views

মৃ’ত্যু” এক নি’র্মম, কঠিন বাস্তবতার নাম। মৃ’ত্যু এমন এক মেহমান, যে দরজায় এসে দাড়িয়ে গেলে তাকে ফিরিয়ে দেওয়ার ক্ষমতা দুনিয়ার কারো নেই! মৃ’ত্যু যেকোন বয়সের, যেকোন মানুষের সামনে, যেকোন সময়ে উপস্থিত হতে পারে!

নতুন খবর হচ্ছে, গাইবান্ধা সদর উপজে’লায় প্রতিপক্ষের হা’মলায় নি’হত নবনির্বাচিত ইউপি সদস্য আবদুর রউফের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) বিকেল ৫টার দিকে সদর উপজে’লার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে তার জানাজা হয়। জানাজায় কয়েক হাজার মানুষের ঢল নামে। পরে তার ম’রদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা গেছে, স্কুলশিক্ষক ও ইউপি সদস্য আবদুর রউফের জানাজায় অংশ নিতে দুপুর থেকেই মাঠে জড়ো হতে থাকেন দূর-দূরান্ত থেকে আসা আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা। জানাজায় ইমামতি করেন স্থানীয় বায়তুল করিম জামে মসজিদের পেশ ইমাম মোহাম্ম’দ আলী।

মুসল্লিরা জানান, জানাজায় স্থানীয়রা ছাড়াও স্কুল-কলেজের শিক্ষক-ছাত্র ও আবদুর রউফের বন্ধু-বান্ধবরা অংশ নেন। সব মিলে ৮ হাজারেরও বেশি মানুষের সমাগম হয় তার শেষ বিদায়ে।

এর আগে গতকাল শুক্রবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নবনির্বাচিত ইউপি সদস্য রউফ তার প্রতিবেশী রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা সেতু হেঁটে পার হচ্ছিলেন তারা।

এ সময় একই গ্রামের এক যুবক লো’হার র’ড দিয়ে তার ও’পর অতর্কিত হা’মলা চালান। রউফের মাথায় কয়েকটি আ’ঘাত করে পা’লিয়ে যান ওই যুবক। পরে রউফকে উ’দ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃ’ত ঘোষণা করেন।