ওভারটেক করতে গিয়ে বাসের মুখোমুখি সং’ঘর্ষ, আ’হত ৩০

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 13, 2021 01:00:56 অপরাহ্ন
0
10
views

সারাদেশ: ঢাকার ধামরাইয়ে ওভারটেক করতে গিয়ে দুই বাসের মুখোমুখি সং’ঘর্ষে ৩০ যাত্রী আ’হত হয়েছেন। এর মধ্যে চারজনের অবস্থা আ’শঙ্কাজনক। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া মাদরাসার সামনে এ দু’র্ঘটনা ঘটে। আ’হতদের ধামরাই উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, পাটুরিয়ার উদ্দেশ্যে সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাবতলী থেকে ছেড়ে আসে। ধামরাইয়ের ডাউটিয়া মাদরাসার সামনে পৌঁছালে ওভারটেক করার সময় ঢাকাগামী আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ৩০ যাত্রী আ’হত হন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আ’হতদের উ’দ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

আ’হত যাত্রী মুজাহিদুল ইসলাম ও মোহাম্ম’দ আলী জানান, বে’পরোয়া গতিতে আসা সেলফি পরিবহনের বাসটি ওভারটেক করার সময় অপর বাসের সঙ্গে সং’ঘর্ষ হয়। রাস্তায় আরো কয়েকবার বাসটির দু’র্ঘটনার আ’শঙ্কা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক সর্তক হননি। ধামরাই থানার ওসি আতিকুর রহমান জানান, আ’হতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দু’র্ঘটনাকবলিত বাস দুটি উ’দ্ধার করা গেলেও চালক ও হেলপার পা’লিয়ে গেছেন।