ট্রাকচা’পায় প্রা’ণ গেল দুই স্কুলছাত্রীর

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 13, 2021 11:55:20 পূর্বাহ্ন
0
11
views

সারাদেশ: লক্ষ্মীপুর সদরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রী নি’হত এবং একজন আ’হত হয়েছেন। শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে সদরের পালের হাট এলাকায় এলাকায় এই ঘটনা ঘটে। নি’হতরা হলেন– রায়পুর উপজে’লার কেরোয়া গ্রামের আরিফুর রহমানের মেয়ে সানজিদা আক্তার ও আলমগীর হোসেনের মেয়ে ফাহমিদা আক্তার।

সানজিদা লক্ষ্মীপুর স’রকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও ফাহমিদা ঢাকা সেগুন বাগিচা বেগম রহিমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে আরিফুর রহমান তার মেয়ে সানজিদা ও তার ভায়রা মেয়ে ফাহমিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর থেকে তাদের আত্মীয়র বাড়িতে যাচ্ছিলো।

এসময় পালের হাট এলাকায় পোঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাদের চা’পা দিলে সানজিদা ও ফাহমিদা ঘটনাস্থলেই মা’রা যায় এবং আরিফুর রহমান গুরুত্বর আ’হত হন। পুলিশ ট্রাকটি জ’ব্দ করেছে। এসময় ট্রাকটির চালক পা’লিয়ে যায়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ম’রদেহ দুটি উ’দ্ধার করে সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালককে আ’টকের চেষ্টা চলছে।