মালালার মধ্যে মহান এক বন্ধুকে খুঁজে পেয়েছি : আসার মালিক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 12, 2021 06:09:24 অপরাহ্ন
0
9
views

শান্তিতে নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে উচ্ছ্বসিত আসার মালিক। তাকে বিয়ের মধ্য দিয়ে পাশে থাকার মতো একজন বন্ধুকে খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন তিনি। বিয়ের পর এক টুইট বার্তায় একথা জানান পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তা আসার। গত মঙ্গলবার বিয়ে হয়েছে তাদের। দুজনের একসঙ্গে কেক কাটার একটি ছবি পোস্ট করে আসার মালিক বলেছেন, মালালার মধ্যে আমি সব সময় পাশে থাকার মতো বন্ধু, সুন্দর ও মহানুভব বন্ধুকে খুঁজে পেয়েছি।

তিনি বলেন, জীবনের বাকি সময়টা একসঙ্গে কাটাতে পারব ভেবে আমি খুবই আনন্দিত। বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ। ক্রিকেট দলের প্রথা অনুসারে বিজয়সূচক কেক কেটেছেন বলে জানান আসার। এরআগে গত মঙ্গলবার ইংল্যান্ডের বার্মিংহামে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে মালালা-আসারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আসারের সঙ্গে তার বিয়ের খবর টুইটারে জানান মালালা। বিয়ের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমার জীবনের একটি মূল্যবান মুহূর্ত। আসার এবং আমি আজীবনের সঙ্গী হওয়ার জন্য আজ গাঁটছড়া বাঁধলাম।’

মালালা ইউসুফজাই অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে দর্শন, রাজনীতি ও অর্থনীতি নিয়ে পড়াশোনা করেছেন। দুই বছর আগে এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার সময় মালালা ও আসারের বন্ধুত্ব হয়। লাহোরের বাসিন্দা আসার মালিক একজন উদ্যোক্তা। তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স সেন্টারের মহাব্যবস্থাপক।

সূত্র: ডেইলি হুভার।