টিকটক সেলিব্রেটি বা”নানোর প্রলো”ভনে অপহরণের পর ধ”র্ষণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 12, 2021 05:01:51 অপরাহ্ন
0
12
views

এক কি’শোরীকে টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভন দেখিয়ে অ’পহরণ ও ধ”ণের অ’ভিযোগে সহযোগীসহ মূল অ’ভিযুক্তকে গ্রে’ফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গো’য়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রে’ফতাররা হলেন- মূল অ’ভিযুক্ত দিনার ও সহযোগী মেহেদী হাসান মাহি। এই ঘটনায় উ’দ্ধার ভি’কটিমকে ডিএমপির ভি’কটিম সাপোর্ট সেন্টারে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) অ’ভিযানে নেতৃত্বে দেওয়া গো’য়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) হাসান মুহাম্ম’দ মুহতারিম এসব তথ্য জানান।

তিনি বলেন, ধারাবাহিক অ’ভিযান চা’লিয়ে খিলগাঁও ও বনানী থেকে মাহি ও দিনারকে গ্রে’ফতার করে সঙ্ঘবদ্ধ অ’পরাধ, গাড়ি চু’রি প্রতিরোধ ও উ’দ্ধার টিম। তিনি বলেন, গত ৮ নভেম্বর ভি’কটিম ত’রুণী হা’রিয়ে যাওয়ার বি’ষয়ে ভি’কটিমের ভাই হাতিরঝিল থানায় একটি নি’খোঁজ জি’ডি (সাধারণ ডায়েরি) করেন। নি’খোঁজ জি’ডির পর ছায়া ত’দন্ত শুরু করে গো’য়েন্দা তেজগাঁও বিভাগ। ত’দন্তকালে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তরের সময় খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে ভি’কটিমকে উ’দ্ধার করা হয়।

এরপর ভি’কটিমের দেওয়া তথ্য এবং প্রযুক্তির সহায়তায় খিলগাঁও তালতলা এলাকা থেকে মূল অ’ভিযুক্তের সহযোগী মাহিকে গ্রে’ফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বনানী থেকে মূল অ’ভিযুক্ত দিনারকে গ্রে’ফতার করে পুলিশ। গো’য়েন্দা তেজগাঁও বিভাগের এসি হাসান মুহাম্ম’দ মুহতারিম আরও বলেন, একটি অ’সাধু চ’ক্র পরস্পর যোগসাজশে উঠতি বয়সী মেয়েদের সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব করে। বন্ধুত্বের পর তাদের টিকটক সেলিব্রিটি বানানোর প্রলোভন দেখিয়ে অ’পহরণ করে আ’টকে রেখে ধ”ণ করে।

এরপর তাদের আ’পত্তিকর ছবি ও ভিডিওধারণ করে ব্ল্যা’কমেইল করে। চ’ক্রের অন্যান্য সদস্যদের গ্রে’ফতারে অ’ভিযান অব্যাহত রয়েছে বলেও জানান গো’য়েন্দা পুলিশের এই কর্মকর্তা। সুত্রঃ জাগো নিউজ