প্রধানমন্ত্রী চাইলে আগুনেও ঝাঁপ দেব: তথ্য প্রতিমন্ত্রী মুরাদ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 11, 2021 05:19:30 অপরাহ্ন
0
27
views

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে আগুনেও ঝাঁপ দেব। প্রধানমন্ত্রী আমার মা। তিনি আমাকে যে দায়িত্ব দেবেন সেটাই পালন করবে। তিনি যদি বলেন, আগুনে ঝাঁপ দেব, আমি তাই করব। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই কথা জানান তিনি। প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশে নেই, নির্বাচন হচ্ছে। আমাদের কি দায়িত্বশীল হওয়া উচিত না? আমার দলের নেতাকর্মীদের এই কমনসেন্সটা কবে গ্রো করবে?

একটা মেম্বার না হলে কী হবে, না খেয়ে মারা যাবে? মেম্বার হলেই বা কী হবে, বঙ্গবন্ধু, বঙ্গবন্ধুর কন্যার মতো তার চেয়ে বেশি কাজ করে ফেলবেন? আমি হাত জোর করে অনুরোধ করছি, দাঙ্গা-হাঙ্গামা কইরেন না। বিশেষ করে আমাদের দলের কালচার এটা না। তথ্য প্রতিমন্ত্রী বলেন, ইউপি নির্বাচনে হানাহানি, মারামারি, রক্তক্ষয়ী সংঘর্ষ অত্যন্ত বেদনাদায়ক। এটা আমাদের মানসিকতার সমস্যা। প্রধানমন্ত্রী দেশে নেই, আমাদের আরো সহনশীল হওয়া উচিত। এ রকম মারামারি হানাহানি আওয়ামী লীগের সংস্কৃতি না।

ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী সজ্জন ব্যক্তি, সফল মানুষ। কিন্তু তাকে সহযোগিতা করার জন্য সেখানে আরেকজনকে দায়িত্ব দেওয়া উচিত। বিশেষ করে আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীকে বিষয়টি বিবেচনার অনুরোধ জানান তিনি। সুত্রঃ বিডি ২৪ লাইভ