নাতির কোলে চড়ে কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী দাদী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 11, 2021 04:55:29 অপরাহ্ন
0
10
views

নাতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছেন। নাতিকে ভোট দিতে তাই তার কোলে চড়ে কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী দাদী। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক পূর্ব জয়নব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাতি সালাউদ্দিনের কোলে চড়ে ভোট কেন্দ্রে আসেন ১০০ বছর বয়সী জাবেদা খাতুন। পরে মেম্বার পদপার্থী নাতি সালাউদ্দিনকে ভোট দেন।জাবেদা খাতুন ফান্দাউক ইউনিয়নের বাবরু মিয়া চেয়ারম্যান পাড়ার মৃত আছয়াব আলির স্ত্রী।

জাবেদা খাতুন সমকালকে জানান, নাতি মেম্বার হবে এই জন্য ভোট দিতে এসেছেন। তিনি আরও জানান, জীবনে আর ভোট দেওয়ার সুযোগ নাও হতে পারে। তাই ভোট দিয়ে তার ভালো লাগছে। প্রিজাইডিং কর্মকর্তা ডাক্তার জীবন চন্দ্র দাস বলেন, এই কেন্দ্রে মোট ভোটার ১৬৬৯ জন। এর মধ্যে পুরুষ ৮৩৮ জন, নারী ৮২২জন। ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ ভাবেই ভোটগ্রহণ চলছে বলেও তিনি দাবি করেন।

দ্বিতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ইউনিয়ন পরিষদের নিবার্চন চলছে। ১৩টি ইউনিয়নের ১১৭টি ওয়ার্ডের ১২৫টি কেন্দ্রের ৬৩১টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে বিভিন্ন রাজনৈতিকদল ও নির্দলীয় প্রার্থীসহ ৬০ জন, সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১৬৫ জন ও সাধারণ সদস্য পদে ৪৯৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সুত্রঃ সমকাল