স্বামী কা’রাব’ন্দি, পুনমের ‘মানিকে মাগে হিতে’-র উন্মাদনা ছড়াল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 11, 2021 01:48:08 অপরাহ্ন
0
10
views

বিনোদন: ভারতের আলোচিত, সমালোচিত ও বি’তর্কি’ত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের স্বামীকে রোববার মা’রধরের অ’ভিযোগে দা’য়ের করা মা’মলায় গ্রে’ফতার করে মুম্বাই পুলিশ। স্বামী গরাদের ওপারে। এদিকে স্ত্রীর ‘মানিকে মাগে হিতে’-য় উন্মাদনা ছড়ালো ইনস্টাগ্রামে। গ্রে’ফতারের পরদিন, বুধবারই মডেল-অভিনেত্রীর একটি পুরনো ভিডিয়ো নিয়ে তোলপাড় ইনস্টাগ্রাম জুড়ে। সেপ্টেম্বরে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় এমন কী রয়েছে?

‘মানিকে মাগে হিতে’ কালো সোয়েট শার্টে পুনম যেন গানের সুর-তাল মিশিয়ে দিয়েছেন নিজের শরীরে। তখনই অদেখা কারও একটি হাত ভিডিয়োয় প্রবেশ করে। সেই হাত পুনমের গাল ছোঁয়। সেই স্পর্শ থেকে বার বার পা’লিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন পুনম। ভিডিয়োর বিবরণে লেখা, ‘হিজ বিগ হ্যান্ড’। শ্রীলঙ্কার ইয়োহানি দিলোকা ডি সিলভার গাওয়া এই গান নিয়ে মাতামাতি এক অন্য মাত্রা ছুঁয়েছে।

তার ছন্দে-তালে বার বার নেচে উঠেছে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারের জনতা। শ্রীলঙ্কার পরে ভারতের বিভিন্ন ভাষায় ইতিমধ্যে তার অনুবাদ হয়ে গিয়েছে। কেবল ভারত নয়, ‘মানিকে মাগে হিতে’র জাদু ইতিমধ্যে পাড়ি দিয়েছে পশ্চিমেও। ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্স গেয়েছেন তার ইংরেজি অনুবাদ।