নানার বিরুদ্ধে নাতিকে একাধিকবার ধ’ র্ষণের অভিযোগ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 10, 2021 10:30:04 অপরাহ্ন
0
19
views
প্রতীকী ছবি

বরগুনায় নানার বি’রুদ্ধে ১২ বছরের নাতিকে ধ”ণের অ’ভিযোগ পাওয়া গেছে। বুধবার ১১টায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (ইনস্পেক্টর, ত’দন্ত) শহিদুল ইসলাম মিলন।

পুলিশ সূত্রে জানা যায়, ডিকেপি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী বরগুনা সদর উপজে’লার ৭ নম্বর ঢালুয়া ইউনিয়নের পোটকাখালী আবাসন এলাকার বাবুল খন্দকারের (৫৫) দ্বারা ধ”ণের শি’কার হয়েছে। বাবুল একই এলাকার মৃ’ত সত্তার খন্দকারের ছেলে। অ’ভিযুক্ত ধ’র্ষক বাবুল এবং ওই শিক্ষার্থী সম্পর্কে নানা-নাতি।

তিনি বলেন, শি’শুটির বাড়িতে কেউ না থাকায় পাশের ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে শি’শুটিকে ধ”ণ করে বাবুল। পরে শি’শুটি চি’ৎকার করলে এলাকার লোকজন এগিয়ে এসে ঘর থেকে অ’ভিযুক্ত বাবুলকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

শি’শুটির মা বলেন, আমার মেয়েকে নাতি বলে ডাকতেন বাবুল। বিভিন্ন সময়ে আমাদের ঘরে আসতেন এবং সকলের খোঁজ খবর নিতেন। এখন শুনতে পেলাম এর আগেও একাধিকবার আমার মেয়েকে ধ”ণ করেছে।

বরগুনা সদর থানার (ওসি, ত’দন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, ঘটনাস্থল থেকে ধ”ণের শি’কার শি’শু ও বৃ’দ্ধকে সদর থানায় জি’জ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। এ বি’ষয়ে শি’শুটির পরিবার থেকে লিখিত অ’ভিযোগ পাইনি। প্রাথমিক জি’জ্ঞাসাবাদ শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।