ত্রিশালে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৫

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 10, 2021 04:05:08 অপরাহ্ন
0
12
views

ময়মনসিংহের ত্রিশালে বালুভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত বেড়ে পাঁচজনে দাঁড়াল। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১০ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার ত্রিশাল-বালিপাড়া সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিএনজি অটোরিকশার চালক রামপুর গ্রামের আবদুল হেকিমের ছেলে আব্দুস সাত্তার (৪০), বাউপুর গ্রামের কলিমউদ্দিন (৭০), আজহারুল হকের স্ত্রী মিনা বেগম (৪৫), আব্দুর রহমানের ছেলে সোহরাব উদ্দিন (৫০) ও ত্রিশালের বাগান গ্রামের আ. কুদ্দুসের ছেলে সালাম নবী (৩৫)। এদের মধ্যে ঘটনাস্থলে ঘটনাস্থলে কালিমুদ্দিন ও অটোচালক সাত্তারের মৃত্যু হয়। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিনা, সোহরাব উদ্দিন ও সালাম নবী মারা যান।

ওসি জানান, ত্রিশাল থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে বালিপাড়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং চারজন আহত হন। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়। সুত্রঃ কালের কণ্ঠ