রসুনক্ষেতে কিশোরীকে গণধ’ র্ষণ শেষে মু’মূর্ষু অবস্থায় ফেলে গেল ৩ বন্ধু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 9, 2021 10:25:05 অপরাহ্ন
0
33
views

ফরিদপুরে বাড়ির সামনে থেকে এক কি’শোরীকে তুলে নিয়ে গিয়ে গণধ”ণ করেছে তিন বন্ধু। এ ঘটনায় অ’ভিযুক্ত তিন বন্ধুকে গ্রে’ফতার করেছে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ। পরে তাদের মঙ্গলবার বিকেলে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে ফরিদপুর কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অ’পরাধ) জামাল পাশা।

গ্রে’ফতার তিন বন্ধু হলেন, ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নের আইজুদ্দিন মাতুব্বরের ডাঙ্গী গ্রামের বাসিন্দা অটোচালক আকাশ শেখ, একই গ্রামের রাজমিস্ত্রির সহযোগী রণি শেখ ও নর্থ চ্যানেল পূর্বডাঙ্গী গ্রামের ট্রলিচালক শিপন শেখ।

লিখিত বক্তব্যে পুলিশ জানায়, গত রোববার (৭ নভেম্বর) রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে ফরিদপুর সদরে চর মাধবদিয়া ইউনিয়নের আছিরউদ্দিন মুন্সীর ডাঙ্গীর নিকলী হাওড়স্থ জনৈক ইদ্রিস শেখের রসুনক্ষেতে গণধ”ণের ঘটনা ঘটে। এর আগে ওই কি’শোরী রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে এলে পাশের নর্থ চ্যানেল ইউনিয়নের একটি গ্রাম থেকে ধ’র্ষকরা তাকে মুখ চে’পে ধরে একটি ইজিবাইকে অ’পহরণ করে নিয়ে যায়। পরে পালাক্রমে ধ”ণ শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই ত’রুণীকে একটি ফাঁকা মাঠে মুমূর্ষু অবস্থায় ফে’লে রেখে যায়।

খোঁজ পেয়ে পরিবারের সদস্যরা ওই কি’শোরীকে উ’দ্ধার করে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই কি’শোরী বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদপুর সদর সার্কেল) সুমন রঞ্জন স’রকার জানান, এ ঘটনায় মা’মলা হয়েছে ফরিদপুর কোতোয়ালি থানায়। পুলিশ এ ঘটনার সঙ্গে জ’ড়িত তিন বন্ধুকে গ্রে’ফতার করেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল বলেন, প্রযুক্তির সহায়তায় ধ”ণ মা’মলার এজাহারনামীয় আ’সামি আকাশ শেখকে গতকাল সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাত ১টা ৫৫ মিনিটে ফরিদপুর সদরের টেপাখোলা বেড়িবাঁধ এলাকায় অবস্থিত মিলন পালের ইটের ভাটার পেছন থেকে গ্রে’ফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুয়ায়ী রাত আড়াইটার দিকে রনিকে এবং রাত ৩টার দিকে শিপনকে গ্রে’ফতার করা হয়।

এ মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতোয়ালি থানার এসআই আবুল খায়ের বলেন, এ ব্যাপারে ওই কি’শোরীর বাবা বা’দী হয়ে গতকাল সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাতে আকাশসহ অ’জ্ঞাতনামা চার/পাঁচ জনকে আ’সামি করে মা’মলা করেছেন।