শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে কু’পিয়ে হ’’ত্যা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 9, 2021 01:31:15 অপরাহ্ন
0
2
views

সারাদেশ: বাগেরহাটের ফকিরহাটে আরিফা বেগম (২০) নামের এক গৃ’হবধূকে কু’পিয়ে হ’’ত্যা করেছে তার স্বামী। গতকাল সোমবার (৮ নভেম্বর) রাতে পারিবারিক ক’লহের জেরে ফকিরহাট উপজে’লার শ্যামবাগাত এলাকায় আরিফার মায়ের ভাড়া বাসায় এই হ’’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নি’হতের স্বামী খুলনার দিঘলিয়া উপজে’লার সেনহাটি এলাকার মো. ইউসুফের ছেলে মোহাম্ম’দ হেলাল (২৬) প’লাতক রয়েছে।

এ ঘটনায় জি’জ্ঞাসাবাদের জন্য পুলিশ নিততের শাশুড়ি লিপি বেগম (৪০), নি’হতের সৎ মা জাহান বেগমকে (৩৫) আ’টক করেছে। নি’হত আরিফা বেগম ফকিরহাট উপজে’লার ধনপোতা এলাকার মো. আরিফ আলি শেখের মেয়ে। এ ঘটনায় নি’হতের মা আমেনা বেগম বা’দী হয়ে মা’মলা করার প্রস্তুতি নিচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, পাঁচ বছর পূর্বে প্রেমের সম্পর্কের মাধ্যমে আরিফার সঙ্গে মোহাম্ম’দ হেলালের বিয়ে হয়। তাদের সংসারে ১৩ মাস বয়সী একটি পুত্রস’ন্তান রয়েছে। স’ন্তান নিয়ে খুলনা শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার পারিবারিক ক’লহের কারণে শি’শুস’ন্তানকে নিয়ে শ্যামবাগাত এলাকায় তার মায়ের ভাড়া বাসায় চলে আসেন ওই নারী।

আরিফার মা আমেনা বেগম শ্যামবাগাত এলাকায় জুটমিলের শ্র’মিকের কাজ করেন। রাতে ওই সময় তিনি মিলে কাজ করছিলেন। বাড়ি ফাঁকা থাকায় ওই বাড়িতে এসে স্ত্রীকে কু’পিয়ে হ’’ত্যা করে অ’ভিযুক্ত মোহাম্ম’দ হেলাল। বাগেরহাটের সহকারী পুলিশ সুপার (ফকিরহাট সার্কেল) মো. ছয়রুদ্দীন আহম্মেদ আরটিভি নিউজকে বলেন, পুলিশ ম’রদেহ উ’দ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে অ’ভিযুক্ত মোহাম্ম’দ হেলাল প’লাতক রয়েছে। হ’’ত্যার কারণ জানতে নি’হতের শাশুড়ি ও সৎ মাকে জি’জ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।