কথা ছিল চকলেট দেবেন, করলেন ‘স’র্বনাশ’

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 9, 2021 12:43:51 অপরাহ্ন
0
11
views

সারাদেশ: চট্টগ্রামের লোহাগাড়ায় চকলেটের প্রলোভন দেখিয়ে এক শি’শুকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় লোহাগাড়ায় থানায় মা’মলা করেছেন ভু’ক্তভোগী শি’শুটির মা। অ’ভিযুক্তের নাম জাহাঙ্গীর আলম। তিনি ওই উপজে’লার চুনতি ইউনিয়নের দক্ষিণ পানত্রিশ এলাকার শফিকুর রহমানের ছেলে। তার একটি স’ন্তান রয়েছে। ভু’ক্তভোগী শি’শুটি স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার বিকেলে জাহাঙ্গীরের বাড়িতে খেলতে যায় ওই শি’শু। খেলার একপর্যায়ে চকলেট দেওয়ার কথা বলে শি’শুটিকে নিজের শয়নকক্ষে ডেকে নেন জাহাঙ্গীর। এরপর তাকে ধ”ণ করেন। তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীরের ভ’য়ে বি’ষয়টি কাউকে জানায়নি ভু’ক্তভোগী শি’শু। পরে শুক্রবার হঠাৎ অ’সুস্থ হয়ে পড়লে বি’ষয়টি তার মাকে জানায়।

এরপর তাকে হাসপাতালে নিতে চাইলে মাকে বা’ধা দেন জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা। একপর্যায়ে স্থানীয়দের সহযোগিতায় রোববার সকালে তাকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরবর্তীতে অবস্থা আ’শঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দেন চিকিৎসক। লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ বলেন, শি’শু ধ”ণের অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।