এবার প্যান্টের পকেটে বিস্ফোরিত হলো ওয়ানপ্লাসের ফোন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 9, 2021 12:17:40 অপরাহ্ন
0
13
views

আন্তর্জাতিক: আবারও বিস্ফোরিত হলো ওয়ানপ্লাসের নর্ড ২ সিরিজের মোবাইল। এবার প্যান্টের পকে’টে থাকাকালীনই হঠাৎ শব্দ করে ফে’টে যায় মোবাইলটি, এমনটিই অ’ভিযোগ করেছেন ভারতের সুহিত শর্মা নামের এক যুবক। খবর সংবাদ প্রতিদিনের। জানা যায়, চলতি মাসের ৩ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বিস্ফোরিত হওয়া ওয়ানপ্লাসের একটি ছবি টুইট করেন সুহিত।

সাথে তিনি লিখেন, ব্যবহারকারীদের সাথে এভাবে খেলা করা বন্ধ করুন। এর ফল আপনাদেরও ভোগ করতে হবে। ভাবতেও পারিনি ওয়ানপ্লাসের ফোন কিনে এই হাল হবে। তার টুইট করা ছবি দেখে বোঝা যায়, স্মার্টফোনটি বি’স্ফোরণে প্রায় সম্পূর্ণ ঝ’লসে গিয়েছে। এমনকি পকে’টের ভেতর বি’স্ফোরণ হওয়ায় তিনি আ’হত হয়েছেন বলেও দাবি করেন তিনি।

এদিকে বি’স্ফোরণের ঘটনায় দুঃখ প্রকাশ করেছে চীনের প্রতিষ্ঠান ওয়ানপ্লাস। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, ওই ব্যবহারকারী সাথে যা হয়েছে তা খুবই দুঃ’খজনক। আমাদের কাছে ক্রেতারাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমরা তার সাথে যোগাযোগ করেছি। দ্রুত বি’ষয়টি সমাধান করা হবে। আর ভবি’ষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে, সেই চেষ্টাই আমরা করবো।

এমন ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও ভারতে দুই ক্রেতা একই অ’ভিযোগ তুলেছিলেন। জানিয়েছিলেন, ওয়ানপ্লাসের নর্ড ২ মডেলের ফোন কেনার কিছুদিনের মধ্যেই মোবাইলটি বিস্ফোরিত হয়ে যায়।