অবশেষে ভুয়া ডাক্তার আয়েশা কারাগারে

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 9, 2021 10:58:07 পূর্বাহ্ন
0
16
views

সারাদেশ: মেডিক্যালে পড়াশোনা না করেই দাখিল পাস আয়েশা আক্তার নিজেকে ডাক্তার পরিচয় দিতেন! শুধু তাই নয়, নারী ও শি’শু, চর্ম, গাইনি, সার্জন বিশেষজ্ঞও লিখে চুনারুঘাট পৌর শহরে বিভিন্ন পয়েন্টে সাইন বোর্ড ঝু’লিয়ে দিয়েছিলেন। বিভিন্ন সময় ভ্রাম্যমাণ আ’দালত তাকে জে’ল জরিমানা করলেও থেমে থাকেনি তার অপচিকিৎসা।

অবশেষে সোমবার (৮ নভেম্বর) সকালে ভু’ক্তভোগী পারভেজ মিয়ার করা মা’মলায় আয়েশা আক্তার হবিগঞ্জ আ’দালতে জা’মিন চাইতে গেলে আ’দালত তাকে জা’মিন নামঞ্জুর করে কা’রাগারে পাঠানোর নির্দেশ দেন। জানা যায়, ২০২০ সালের ১৬ জুলাই উপজে’লার রানীগাও ইউনিয়নের মিরাশী গ্রামের পারভেজ মিয়ার স্ত্রীর স’ন্তান প্রসব করানোর জন্য ডাক্তার পরিচয়ে যান আয়েশা আক্তার।

আয়েশার অপচিকিৎসায় পারভেজ মিয়ার ন’বজাতক মা’রা যায় এবং প্রসূতি মা সাবিকুন্নাহার মা’রাত্মকভাবে জ’খম হন। এই ঘটনায় আ’দালতে মা’মলা করেন পারভেজ মিয়া। এরপর দীর্ঘ ত’দন্তের পর চুনারুঘাট থানা আয়েশাকে অ’ভিযুক্ত করে প্রতিবেদন দিলে চলতি বছরের ২৫ অক্টোবর আয়েশাকে সমন জারি করেন আ’দালত।

বা’দীর আইনজীবী অ্যাডভোকেট জেবুন্নেছা চৌধুরী মুক্তা মুঠোফোনে সত্যতা নিশ্চিত করে জানান, অ’ভিযুক্ত আয়েশা আক্তারের অপচিকিৎসায় একটি বাচ্চা মা’রা যায়, আমরা তা আ’দালতে উপস্থাপন করি, যা আ’দালত আমলে নিয়ে তাকে কা’রাগারে পাঠানোর নির্দেশ দেন। অ’ভিযুক্ত আয়েশা আক্তারের বাড়ি উপজে’লার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামের মৃ’ত মেন্দি মিয়ার মেয়ে।