মেয়ের সঙ্গে মেয়ের ‘অ’বৈধ সম্পর্কের’ অ’ভিযোগে বি’বস্ত্র করে নি’র্যাতন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 8, 2021 03:10:50 অপরাহ্ন
0
16
views

ঠাকুরগাঁওয়ের রোড বাজারের খালপাড়ায় মেয়ের সঙ্গে মেয়ের ‘অ’বৈধ সম্পর্কের’ অ’ভিযোগে চুল কে’টে বি’বস্ত্র করে নুরবাণু (২০) নামের এক যুবতীকে নি’র্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনকে আ’টক করেছে পুলিশ। গত রবিবার ৭ নভেম্বর থেকে অ’ভিযুক্ত আলমকে (৫২) আ’টক করা হয়। নি’র্যাতিত কি’শোরী ওই এলাকার মৃ’ত ইউসুব আলীর মেয়ে। ব’র্বরতার ঘটনা তুলে ধরে নি’র্যাতনের শি’কার নুরবাণু জানায়, শনিবার রাতে আলমসহ আরও ৭ জন কি’শোরীকে বাসায় ডেকে নেয়। এরপর তাকে বি’বস্ত্র করে নি’র্যাতন করে।

এক পর্যায়ে কি’শোরীর মাথার সব চুল কে’টে দেয় অ’ভিযুক্তরা। নুরবাণু এই ব’র্বরতার বিচার চেয়ে বলেন, আমি কোনো দোষ করিনি। আমাকে অযথা ধরে নিয়ে এভাবে মা’রধর করলো। আমার কাপড় ছিঁড়ে চুল কে’টে দিয়েছে। ওরা ওদের মেয়ের সঙ্গে অ’বৈধ সম্পর্কের অ’ভিযোগ তুলেছে। কিন্তু একটা মেয়ের সঙ্গে আরেকটা মেয়ের সম্পর্ক থাকা’টা কীভাবে সম্ভব? অ’ভিযুক্ত আলম জানান, আমার মেয়ের সঙ্গে নুরবাণুর অ’বৈধ সম্পর্ক রয়েছে। সেজন্য আমি মেয়ের বিয়ে দিতে পারছি না।

তাই নুরবাণুকে ডেকে জানতে চাইলে সে অস্বীকার করে উল্টো ক্ষি’প্ত হয়। তাই আমার মেয়ে আর প্রতিবেশী মোবারক আলী ওকে চর-থা’প্পড় দিয়ে চুল কে’টে দিয়েছে। তবে মেয়ের সঙ্গে মেয়ের অ’বৈধ সম্পর্ক থাকা কীভাবে সম্ভব জানতে চাইলে আলম দাবি করেন, নুরবাণুর ও’পর মাঝেমধ্যে ‘জ্বীন ভর করে’। এরকম ব’র্বর নি’র্যাতনের নি’ন্দা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেছে এলাকাবাসী। এলাকার বাসিন্দা সালাম জানান, মেয়েটির বাবা নেই। মা-মেয়ে কাজ করে খায়। এভাবে অদ্ভুত একটা দায় চা’পিয়ে মেয়েটিকে বি’বস্ত্র করে নি’র্যাতন করা ঠিক হয়নি।

এদিকে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, বি’ষয়টি জানার পরেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনাস্থলে একজনকে পাওয়া গেলেও বাকিরা পা’লিয়ে গেছে। এই বি’ষয়ে মেয়ের মা বা’দী হয়ে থানায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন। সুত্রঃ বিডি ২৪ লাইভ