স্ত্রী-শ্যালিকা দুজনই অ’ন্তঃসত্ত্বা, কা’রাগারে যুবক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 6, 2021 12:31:56 অপরাহ্ন
0
15
views

সারাদেশ: ময়মনসিংহের ফুলপুরে স্ত্রীর চার মাস পর শ্যালিকা অ’ন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আলম মিয়া (৩০) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ। আলম মিয়া উপজে’লার ফুলপুর ইউনিয়নের সদর ইউনিয়নের নয়াগাঁও প্রকাশ নগুয়া গ্রামের মৃ’ত আহমাদ আলীর ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্র’মিক। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে চীফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে তোলা হলে বিচারক আলম মিয়াকে কা’রাগারে পাঠানোর নির্দেশ দেন।

বি’ষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। এর আগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করে পুলিশ। পুলিশ ও ভিক্টিমের পরিবার সূত্র জানায়, বড় বোনকে বিয়ের পর থেকেই আলমের কুদৃষ্টি পড়ে তার শ্যালিকার ও’পর। বিয়ের পর থেকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত আলম। চার মাস আগে ভিক্টিম প্রাইভেট পড়তে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হলে অ’পহরণ করে আলম মিয়া।

বি’ষয়টি ভিক্টিমের পরিবার জানতে পেরে তার পরিবারের সাথে যোগযোগ করলে মেয়েকে ফেরত দেবে জানায়। কিন্তু ৪ মাস অতিবাহিত হয়ে গেলেও মেয়েকে ফেরত দেয়নি। লোক মারফত জানতে পারে শ্যালিকাকেও বিয়ে করেছে আলম এবং তারা দুই বোনই অ’ন্তঃসত্ত্বা। এমতাবস্তায় ফুলপুর থানায় মা’মলা দা’য়েরের পর আলমকে গ্রে’ফতার করে পুলিশ। ওসি আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, ভি’কটিমকে আ’দালতে হাজির করলে বিচারক তার বাবার হেফাজতে দেন। এখন দুই বোনই বাবার হেফাজতে আছে বলেও জানান তিনি।