প্রতিব’ন্ধীকে দলবেধে ধ”ণ, আ’টক ৩

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 6, 2021 10:54:01 পূর্বাহ্ন
0
10
views

সারাদেশ: লোহাগড়ায় এক বুদ্ধি প্রতিব’ন্ধীকে দলবেধে করা হয়েছে। গত বৃহস্পতিবার (০৪ নভেম্বর) রাত দশটার দিকে উপজে’লার শালবরাত গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধ’র্ষিতাকে উ’দ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। এ ঘটনায় জ’ড়িত থাকার অ’ভিযোগে তিন জনকে আ’টক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের শালবরাত গ্রামে দুলুর নির্মাণাধীন ভবনের মধ্যে গত বৃহস্পতিবার রাত আনুমানিক দশটার দিকে এক বুদ্ধি প্রতিব’ন্ধীকে নিয়ে চার বন্ধু মিলে পালাক্রমে ধ”ণ করে ফে’লে রেখে যায়। ধ’র্ষিতার ডাক-চি’ৎকারে প্রতিবেশীরা ও গ্রাম পুলিশ আসাদুজ্জামান ঘটনাস্থলে পৌঁছায়। পরে তারা পুলিশকে খবর দিলে লোহাগড়া থানা পুলিশ ধ’র্ষিতাকে উ’দ্ধার করে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ ঘটনার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে শালবরাত গ্রামের উজ্বল শেখ, আনারুল শেখ ও মিটো ফকিরকে আ’টক করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ই’নচার্জ আবু হেনা মিলন আরটিভি নিউজকে জানিয়েছেন, চারজন মিলে ধ”ণ করেছে বলে জানা গেছে। শুক্রবার (৫ নভেম্বর) তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তিন জনকে আ’টক করা হয়েছে। এই ঘটনায় লোহাগড়া থানার ৪ জনের নাম উল্লেখ করে সন্ধ্যায় মা’মলা হয়েছে।