বিছানায় পড়ে ছিল স্বামী-স্ত্রীর হাত-পা বাঁ’ধা লা’শ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 6, 2021 09:52:18 পূর্বাহ্ন
0
13
views

সারাদেশ: দিনাজপুরের নবাবগঞ্জে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁ’ধা ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। নি’হতরা হলেন উপজে’লার নিরসা পলা’শবাড়ী এলাকার প্রয়াত আহাদ আলীর ছেলে হাফিজুল ইসলাম (৬৫) ও তাঁর স্ত্রী ফেন্সী বেগম (৫০)। গতকাল শুক্রবার দুপুরে লা’শ উ’দ্ধার করা হয়। পুলিশ তাৎক্ষণিকভাবে এর কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি।

পুলিশ সূত্র জানায়, এলাকাবাসী তাদের খবর দেয়, পলা’শবাড়ী এলাকায় স্বামী-স্ত্রীর ম’রদেহ বিছানায় পড়ে রয়েছে। এলাকাবাসী জানায়, হাফিজুল ইসলাম হজ করেছেন। তাঁর ছেলেমেয়েরা অন্য জায়গায় বসবাস করেন। বাড়িতে স্বামী-স্ত্রী থাকেন। নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, এটি একটি পরিকল্পিত হ’’ত্যাকাণ্ড। ঘটনাস্থলে সিআইডি পুলিশের একটি দল কাজ করছে।

এদিকে কি’শোরগঞ্জের ভৈরবে ঘুমন্ত ন’বজাতকের র’হস্যজনক মৃ’ত্যু হয়েছে। একটি বালতিতে শি’শুটির লা’শ পাওয়া গেছে। আয়ান নামের ওই ন’বজাতকের বয়স মাত্র ১৫ দিন। শি’শুটি পৌর শহরের কালিপুর গ্রামের ইদ্রিস মিয়া ও শাকিলা বেগম দম্পতির প্রথম স’ন্তান। ইদ্রিস মিয়া পেশায় একজন মোবাইল মেকানিক। পরিবারের দাবি, শুক্রবার সকালে আনুমানিক ১১টার শাকিলা বেগম ন’বজাতককে নিয়ে ঘুমিয়ে ছিলেন।

একটু পর শি’শুটির দাদি এসে দেখেন, শি’শুটি সেখানে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বালতির পানিতে ডুবন্ত অবস্থায় দেখতে পান ন’বজাতকের চাচা দাউদ মিয়া। পরে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। ভৈরব থানার ওসি (অপারেশন) তারিকুল ইসলাম কালের কণ্ঠকে জানান, এ ঘটনায় লিখিত অ’ভিযোগ পাওয়া যায়নি। পরিবারের প্রত্যেক সদস্যকেই জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ছাড়া পিরোজপুরের ইন্দুরকানীতে নি’খোঁজের পাঁচ দিন পর হাত-পা বিচ্ছিন্ন অবস্থায় এক শি’শুর লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। শি’শুটির নাম লাবনী আক্তার (৬)। গতকাল শুক্রবার উপজে’লার কালাইয়া গ্রামের একটি সুপারিবাগান থেকে লা’শ উ’দ্ধার করা হয়। শি’শুটি ওই গ্রামের শহিদুল ইসলাম মৃধার নাতনি। গত ৩১ অক্টোবর নি’খোঁজ হয় শি’শুটি। এ ঘটনায় শি’শুটির মা সোনিয়া বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, এ ঘটনার ত’দন্ত চলছে। জ’ড়িতদের ধরতে অ’ভিযান চলছে।

সুত্র: কালের কন্ঠ