তৃতীয় শ্রেণীর ছা”ত্রকে ব”লাৎকর ক”রেলেন বৃ’দ্ধ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 5, 2021 04:21:00 অপরাহ্ন
0
14
views

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রকে বলাৎকরের অ’ভিযোগে একজনকে আ’টক করেছে থানা পুলিশ। আ’টককৃত ওই ব্যক্তির নাম আলমগীর হোসেন আলম (৫০)। সে উপজে’লার সদর ইউনিয়নের খামার পত্রনবীশ গ্রামের এফাজ উদ্দিনের পুত্র। জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টায় বাড়ির পাশে মৃ’ত ব্যক্তির কবর খোড়া দেখতে গলে সেখান থেকে একই গ্রামের আলম শি’শুটিকে মজার খেলা দেখানোর কথা বলে পাশের সুপারি বাগানে নিয়ে ব’লাৎ’কার করে।

শি’শুটি বাড়িতে গিয়ে তার মাকে বি’ষয়টি জানালে তিনি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে এর বিচার দাবী করেন। ঘটনা জানাজানি হলে আলমের পরিবারের লোকজন বি’ষয়টি চে’পে যাওয়ার জন্য শি’শুটির পরিবারের উপর চা’প সৃষ্টি করে। পরে শি’শুটির মা নিরুপায় হয়ে ওই দিন বিকালে ভূরুঙ্গামারী থানায় অ’ভিযোগ করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অ’ভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে রাতেই আলমকে গ্রে’ফতার করে।

উপজে’লা স্বা’স্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্ম’দ সায়েম জানান,পুলিশ শি’শুটিকে হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ব’লাৎ’কারের বি’ষয়টি অধিকতর নিশ্চিত হওয়ার জন্য শি’শুটিকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণের পরামর্শ দেয়া হয়। ওসি আলমগীর হোসেন জানান,আ’সামিকে রাতেই আ’টক করা হয়েছে। শুক্রবার সকালে তাকে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হয়েছে। সুত্রঃ বিডি ২৪ লাইভ