স্ত্রীকে হ’’ত্যাকারী সেই স্বামী অভিধরও মা’রা গেলেন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 4, 2021 10:06:34 পূর্বাহ্ন
0
19
views

সারাদেশ: চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীকে কু’পিয়ে হ’’ত্যার পর আত্মহ’’ত্যার চেষ্টাকারী সেই স্বামীও চিকিৎসাধীন অবস্থায় মা’রা গেছেন। মঙ্গলবার (২ নভেম্বর) রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। জানা গেছে, সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার বাসিন্দা রামচন্দ্র সূত্রধরের কলেজ পড়ুয়া মেয়ে যুথি সূত্রধরের (২৩ ) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাঁশখালীর কালীপুরের মৃ’ত শুধাংশ ধরের ছেলে অভি ধরের (২৭)।

তারা দুই বছর আগে পা’লিয়ে বিয়ে করে। বিয়ের আগে অভি আশ্বাস দিয়েছিল কিছুদিনের মধ্যে যুথিকে তার স্ত্রী করে বাড়িতে নিয়ে যাবে। কিন্তু এতে আপত্তি জানায় অভির পরিবার। অভি উচ্চবংশীয়। কিন্তু যুথির পরিবার তার চেয়ে নিন্ম বংশের। এটিই ছিল অভির পরিবারের আপত্তি। এ কারণে শেষ পর্যন্ত শ্বশুর বাড়িতে স্থান হয়নি যুথির। এ নিয়ে দিন দিন স্বামীর সাথে তার দূরত্ব বাড়তে থাকে। এর জেরে দেড় মাস আগে যুথি স্বামীকে ছেড়ে বাবার বাড়িতে চলে আসে। এতে চ’রম ক্ষো’ভের সৃষ্টি অভির মনে। ভালোবাসার মানুষকে হা’রিয়ে মা’দকাসক্ত হয়ে পড়ে অভি।

আরও জানা যায়, গত ২৭ অক্টোবর অভি শ্বশুরবাড়িতে এসে স্ত্রী যুথিকে ফিরিয়ে নিতে চায়।কিন্তু স্ত্রী যুথিকা তার সাথে আর যাবে না বলে স্পষ্ট জানিয়ে দেয়। এতে চ’রম ক্ষো’ভে ধা’রালো ছু’রি দিয়ে কো’পাতে থাকে যুথিকে। ঘটনাস্থলেই যুথির মৃ’ত্যু হয়। শেষে নিজের পেটে ছু’রিকাঘাত করতে থাকে অভি। পরে তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতেই অভির বি’রুদ্ধে স্ত্রীকে হ’’ত্যা ও আত্মহ’’ত্যার চেষ্টার অ’পরাধে মা’মলা দা’য়ের করেন তার শ্বশুর রামচন্দ্র সূত্রধর। সেই থেকে পুলিশ পাহারায় অভির চিকিৎসা চলতে থাকে।

পরে গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অভিরও মৃ’ত্যু হয়। সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) সুমন বণিক বলেন, পারিবারিক ক’লহের জেরে স্বামী অভিধর স্ত্রী যুথীকা সূত্রধরকে ছু’রিকাঘাত করে হ’’ত্যা করে। এর পর নিজেও আত্মহ’’ত্যার চেষ্টা চা’লায়। তাকে আ’শঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মা’রা যান।