প্রেমের প্রস্তাব প্রত্যাথান করায় কীটনাশক খেয়ে আত্মহ’’ত্যা করল জীবন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 3, 2021 01:07:02 অপরাহ্ন
0
12
views

সারাদেশ: ময়মনসিংহের ফুলপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কিটনাশক পানে জীবন মিয়া(১৯)নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃ’ত্যু হয়েছে। নি’হত জীবন মিয়া উপজে’লার পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের রুহুল আমিনের ছোট ছেলে। সে পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে ফুলপুর স’রকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২ নভেম্বর) রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।এর আগে সোমবার (১ নভেম্বর) ভোরে জীবন মিয়া নিজ বাড়িতে কিটনাশক পান করে।বি’ষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ই’নচার্জ(ওসি)আব্দুল্লাহ আল মামুন বলেন,ম’রদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে আছে।

নি’হতের পরিবারের অ’ভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, জীবন মিয়া একই উপজে’লার এক স্কুল ছাত্রীকে পছন্দ করতেন।গত রবিবার জীবন ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। এ ঘটনার পরদিন সোমবার ভোরে বাড়ির সবার অজান্তে কিটনাশক পান করে জীবন।

পরে পরিবারের লোকজন বি’ষয়টি টের পেয়ে তাকে উ’দ্ধার করে প্রথমে উপজে’লা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মধ্যরাতে জীবনের মৃ’ত্যু হয়।