জনসম্মুখে নববধূর ধমক খেয়ে মালা পরলো যুবক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 3, 2021 12:39:01 অপরাহ্ন
0
12
views

আন্তর্জাতিক: আজকাল বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে, নাচ, গান এবং ইভেন্টে সংঘটিত আবেগের ভিডিওতে পরিপূর্ণ থাকে ইন্টারনেট। বলতেই বলে বিগ ফ্যাট ওয়েডিং। তাই ভারতীয় বিয়ে জুড়ে শুধুই নানা রায়ের মণিমুক্তো ছড়ানো থাকে। কোনোটা হাসির তো কোনোটা কা’ন্নার। কোনোটা আবার একেবারেই অপ্রস্তুতির মুহূর্তের। এমনই এক মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও ঘিরেই উঠেছে হাসির রোল।

ভারতীয় বিয়ের আগে এবং পরে নানা আনুষ্ঠানিকতায় ভরা থাকে। আসলে বিয়ের মন্ত্রপাঠের বা সাতপাকের আগেই হয় ‘মালা বদল’ অনুষ্ঠানটি। যেখানে বর এবং বরের সব পরিবার এবং বন্ধুদের মধ্যে মঞ্চে মালা বিনিময় চলে। বাঙালিদের মালা বদলে অবশ্য শুধুই বরকে মালা পড়ান বউ এবং ছাদনাতলায় সেই মালা বদল করেন বর। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এমনই এক অনুষ্ঠানে এক কনে তার বরকে মালাবদলের মঞ্চেই তুমুল বকাঝকা করতে দেখা যায়।

এই অনুষ্ঠানটিকে সাধারণত একটি মজার অংশ হিসাবে বিবেচনা করা হয় যেখানে বর এবং কনে উভয়েই মালা বিনিময়ের আগে একে অপরের থেকে নিজেকে দূরে টেনে সরিয়ে অপরকে জ্বা’লাতন করে থাকেন। তাতে দুই পরিবারই বেজায় মজা পায়। তবে বিয়ের মজার এই পর্বে দেখা গেল অন্য ছবি। এই ভিডিওতে চোখ রাখলেই বোঝা যায় কনে একেবারেই না-খুশ এই পুরো পর্বটায়। বরং বেশ রাগান্বিত হয়ে পড়েন তিনি।

দেখা যায় যখন অনুষ্ঠান হলো এবং কনে বরের গ’লায় মালা পরাতে এগিয়ে গেল, তখন তার বন্ধুরা বরকে টেনে দূরে সরিয়ে নিয়ে যায়। আর তাতেই রেগে লাল কনে। শুধু তাই নয়, সে বরকে বিয়ের সব অতিথিদের সামনেই রীতিমতো বকাঝকা করতে থাকে। বর আবার একই জিনিস চেষ্টা করে কিন্তু ধীরে ধীরে তার নববধূ রাগ দেখে মেনে নেয়।