সেলফি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রা’ণ গেল স্কুলছাত্রীর, বান্ধবী চিকিৎসাধীন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 3, 2021 10:22:02 পূর্বাহ্ন
0
11
views

সারাদেশ: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাদিজা খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রীর ম’র্মান্তিক মৃ’ত্যু হয়েছে। আ’হত হয়েছেন হালিমা খাতুন (১৪) নামে আরও একজন। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয় খাদিজার। এরআগে বিকেলে আলমডাঙ্গার হাটবোয়ালিয়া গ্রামে ওই দু’র্ঘটনা ঘটে।

নি’হত খাদিজা খাতুন হাটবোয়ালিয়া গ্রামের মাঠপাড়ার আজির উদ্দিনের মেয়ে ও হাটবোয়ালিয়া বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আ’হত খাদিজার বান্ধবী হালিমা খাতুন একই পাড়ার আফাজ উদ্দিনের মেয়ে। আ’হত হালিমা খাতুনকে আলমডাঙ্গা উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্মে চিকিৎসা দেয়া হচ্ছে।

নি’হত খাদিজা খাতুনের বাবা আজির উদ্দিন জানান, বিকেলে খাদিজা খাতুন ও হালিমা খাতুন দুই বান্ধবীসহ বেশ কয়েক জন বাড়ির পাশের একটি ইট ভাটার উচু মাটির ঢিবির উপর বসে খেলছিল। ওই মাটির ঢিবির উপর দিয়ে ছিল বিদ্যুতের প্রধান সংযোগ। এসময় অসাবধানতাবশত খাদিজা ও হালিমা বিদ্যুতের তারে হাত দেয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গু’রুতর আ’হত হয় তারা। তাদের উ’দ্ধার করে আলমডাঙ্গা উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আলমডাঙ্গা উপজে’লা স্বা’স্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ জানান, আ’হতদের মধ্যে খাদিজা খাতুনের অবস্থা আ’শঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পর তার মৃ’ত্যু হয়। আ’হত হালিমা খাতুনকে আলমডাঙ্গা উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বি’ষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, কোন অ’ভিযোগ না থাকায় নি’হতের ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃ’ত্যুর মা’মলা দা’য়ের করা হয়েছে।